Views: 235

ক্রিকেট (Cricket) খেলাধুলা

লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিলেন রাসেল-ডু প্লেসি


স্পোর্টস ডেস্ক: লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) প্লেয়ার’স ড্রাফট থেকে দল পাওয়ার এক সপ্তাহ না যেতেই নাম প্রত্যাহার করে নিলেন চার বেদেশি- আন্দ্রে রাসেল, ফাফ ডু প্লেসি, ডেভিড মিলার, ডেভিড মালান ও মনবীন্দর বিসলা।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, জাতীয় দল দক্ষিণ আফ্রিকার খেলা থাকায় এলপিএলে খেলতে পারবেন না মিলার, ডু প্লেসি ও মালান।

ক্রিকেট শ্রীলঙ্কা জানিয়েছে, চোটের কারণে নাম প্রত্যাহার করে নিয়েছেন রাসেল। তবে বিসলার না খেলার কারণ জানা যায়নি।

আগামী ২১ নভেম্বর শুরু হবে এলপিএল। আর ইংল্যান্ডের দক্ষিণ আফ্রিকা সফর শুরু ২৭ নভেম্বর। এই সফরে ইংলিশরা তিন ওয়ানডের সঙ্গে খেলবে সমান টি-টোয়েন্টি। স্বাভাবিকভাবেই শ্রীলঙ্কার প্রতিযোগিতায় খেলা হচ্ছে দক্ষিণ আফ্রিকার মিলার ও ডু প্লেসির সঙ্গে ইংল্যান্ডের মালানের।


এলপিএলে পরিচালক রাভিন বিক্রমারত্নে ক্রিকইনফোকে বলেছেন, এখন ফ্র্যাঞ্চাইজিগুলো এই সব খেলোয়াড়ের জায়গা পূরণে অন্য খেলোয়াড়দের সঙ্গে আলোচনা করবে। ‘সেরা ক্যাটাগরির’ খেলোয়াড় হিসেবে ড্রাফটে ছিলেন রাসেল, মিলার, ডু প্লেসি ও মালান। তাই তাদের বদলি হিসেবে খেলোয়াড় কেনার কোনও বাধ্যবাধকতা থাকবে না। যে কাউকে বদলি নিতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো।

দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ডের সিরিজ থাকায় দল দুটির খেলোয়াড়দের না খেলার বিষয়টি স্পষ্ট, কিন্তু ধোঁয়াশা রয়েছে রাসেলকে নিয়ে। কলকাতা নাইট রাইডার্সের এই ক্যারিবিয়ান অলরাউন্ডার ১৮ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচের পর আর মাঠে নামেননি। তার হাঁটুর চোটের কথা শোনা গেলেও আইপিএলে থেকে ছিটকে যাননি। যদিও বিক্রমারত্নে তার নাম প্রত্যাহারের কারণ হিসেবে চোটের কথাই বলেছেন ক্রিকইনফোকে।

প্রসঙ্গত, পাঁচ বিদেশির নাম প্রত্যাহারে সবচেয়ে সমস্যায় পড়েছে কলম্বো কিংস। কারণ রাসেল, ডু প্লেসি ও বিলসাকে দলে ভিড়িয়েছিল তারা। মালানকে নিয়েছিল জাফনা স্ট্যালিয়ন্স।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনার চিকিৎসায় অবহেলার অভিযোগ, ক্লিনিকে পুলিশের তল্লাশী

Saiful Islam

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ জয়

Mohammad Al Amin

ম্যারাডোনা-মেসি একসঙ্গে খেললে ৪ বিশ্বকাপ জিতত আর্জেন্টিনা!

Saiful Islam

ওসাসুনার বিপক্ষে বড় জয়ের দেখা পেল বার্সেলোনা

Mohammad Al Amin

গ্যালারিতে অজি তরুণীকে বিয়ের প্রস্তাব, ভাইরাল ভিডিও

Saiful Islam

ম্যারাডোনার জার্সি পরে গোল উৎসর্গ মেসির

Saiful Islam