জাতীয়

লঞ্চডুবির ১২ ঘণ্টা পর জীবিত উদ্ধার হওয়া সুমনের সর্বশেষ শারীরিক অবস্থা

জুমবাংলা ডেস্ক : বুড়িগঙ্গায় লঞ্চ ডুবার ঘটনাস্থলে ভেসে ওঠা সুমন বেপারিকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের জরুরি বিভাগে রেখে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

তার চিকিৎসার বিষয়ে সোমবার রাতে মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. রাশীদ উন নবীর বলেন, তাকে জরুরি বিভাগে ভর্তির পরপরই চিকিৎসা শুরু করা হয়েছে। অক্সিজেন দেয়া হয়েছে। তিনি কথা বলছেন না, মাথা নাড়াচ্ছেন।

উদ্ধার হওয়া সুমন বেপারি পেশায় ফল ব্যবসায়ী। তিনি রাজধানীর বাদামতলীতে ফল ব্যবসার করেন।


সুমনের ভাতিজা আরাফাত রায়হান সাকিব সাংবাদিকদের জানান, তার চাচা মুন্গসিঞ্জ টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে থাকেন। প্রতিদিনের মতো লঞ্চযোগে রাজধানীর বাদামতলী যান। সকাল থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। তার সাথে মাসুদ নামে এক ব্যক্তি সাঁতরিয়ে উঠলেও তার চাচাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। টিভিতে ছবি দেখে চাচাকে শনাক্ত করেন তিনি।

দীর্ঘ ১২ ঘণ্টা পর ডুবে যাওয়া লঞ্চের ভেতর থেকে জীবিত অবস্থায় উদ্ধার হলেন মধ্যবয়সী এক ব্যক্তি। সোমবার রাত ১০টার দিকে ডুবুরিরা যখন টিউবের মাধ্যমে লঞ্চটি ওপরে তোলার চেষ্টা করছিলেন এবং লঞ্চটির একাংশ ওপরে উঠে আসছিল ঠিক তখনই ওই ব্যক্তি লঞ্চ থেকে বেরিয়ে আসেন।

সোমবার (২৯ জুন) রাজধানীর শ্যামবাজার এলাকা সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চ ডুবে যায়। এতে এখন পর্যন্ত ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

Shamim Reza

রিজেন্টে যেভাবে তৈরি হতো ভুয়া রিপোর্ট

globalgeek

রিজেন্ট-জেকেজির প্রতারণার ব্যাখ্যা দিল স্বাস্থ্য অধিদপ্তর

Saiful Islam

বিশ্বকে হতবাক করলো করোনার এই আবিস্কার

Shamim Reza

পাস করেছেন ২৫ জন, কিন্তু পাসের দাবি ১০০ জনের!

Saiful Islam

সাহেদ কেলেঙ্কারিতে উঠে এসেছে এই ৩ তরুণীর নাম

Shamim Reza