অপরাধ-দুর্নীতি আইন-আদালত জাতীয় বিভাগীয় সংবাদ রাজশাহী

লবণ নিয়ে গুজব: বগুড়ায় ৪৪ জন আটক, ৭ জনের জরিমানা

জুমবাংলা ডেস্ক: বগুড়া জেলার বিভিন্ন উপজেলায় লবণের দাম নিয়ে গুজব ছড়ানোর মাধ্যমে মূল্য বৃদ্ধি ও কৃত্রিম সংকট সৃষ্টির অপরাধে বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে মঙ্গলবার ৪৪ জনকে আটক ও ৭ জনকে জরিমানা করা হয়েছে। খবর ইউএনবি’র।

কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান জানান, লবণের মূল্য বৃদ্ধি করায় ৪ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী শেখ জানান, শেরপুর পৌর এলাকায় দ্বিগুন মূল্য নেয়ায় ব্যবসায়ী আসাদ দত্তকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও গাড়িদহ বাজারের ব্যবসায়ী আব্দুল হামিদকে একই অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা জানান, এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আটককৃত আরও ৯ জনের বিচার চলছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, শহরের বিভিন্ন বাজার থেকে লবণের অতিরিক্ত দাম নেয়ায় ১৭ জনকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ জানিয়েছেন, জেলায় লবণ নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে ৪৪ জনকে আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ডা. জাফরুল্লাহর ফুসফুসে ৩ ধরনের জীবাণুর সংক্রমণ

Shamim Reza

হেফাজতে ভাঙনের সুর, শফীপুত্রকে কঠোর জবাব দিলেন বাবুনগরী

Saiful Islam

আমি নিষ্পাপ : এমপি পাপুল

Shamim Reza

শারীরিক সম্পর্কের পর যৌনকর্মীর সাথে যুবকের কাণ্ড

Shamim Reza

৩০ লাখ টাকার সরকারি চাল-গম উদ্ধার, গোডাউন সিলগালা

Saiful Islam

ভারত থেকে আসছে লাখ লাখ টন বিষাক্ত ছাই, ভয়াবহ পরিবেশ বিপর্যয়ের আশঙ্কা

Saiful Islam