Views: 2554

বিনোদন

লাইফ সাপোর্টে এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাহীন আলম

বিনোদন ডেস্ক: লাইফ সাপোর্টে রয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাহীন আলম। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ওমর সানি।

ওমর সানি বলেন, শাহীন আলম আমার বন্ধু। একসঙ্গে পথ চলা আমাদের৷ অভিনয়ে অসাধারণ। দীর্ঘ সময় চলচ্চিত্রের বাইরে। কিছুদিন আগে ওকে দেখতে গিয়েছিলাম। শুনলাম ওর কিডনি দুইটাই বিকল, ডায়ালাইসিস করছে বেশ কিছুদিন যাবৎ। গতকাল ওর ছেলে ফোন দিয়েছিল শুধু বলল- আঙ্কেল বাবা লাইফ সাপোর্টে, করোনা পজিটিভ। আল্লাহকে বলি, তুমি সুস্থতা দান করো, বন্ধুকে ফিরিয়ে দাও।

এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতার আকুল আবেদন জানিয়ে পরিবারের পক্ষ থেকে শাহীন আলমের একমাত্র ছেলে ফাহিম নূর আলম জানান, আমার বাবার চিকিৎসার জন্য প্রতিদিন এক লাখের বেশি খরচ হচ্ছে। যেহেতু তিনি স্বনামধন্য একজন চলচ্চিত্র শিল্পী ছিলেন। আশা করবো এই মূহুর্তে প্রধানমন্ত্রীর আমাদের পাশে থাকবেন। আর্থিকভাবে সাহায্য করার আবেদন করছি। আমার বাবাকে আরও অনেক দিন বাঁচিয়ে রাখতে চাই। সবাই দোয়া করবেন।

১৯৮৬ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পান শাহীন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’ ১৯৯১ সালে মুক্তি পায়। এর পরে আরো অনেক সিনেমায় অভিনয় করেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

করোনার ভয়ে ভারত ছেড়েছেন শাহরুখের স্ত্রী-সন্তান

Saiful Islam

টিকা নিলেন অপু বিশ্বাস

Shamim Reza

করোনা যোদ্ধাদের জন্য সাহায্যের হাত বাড়ালেন সালমান

Shamim Reza

রোজা রেখেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, সরগরম নেটদুনিয়া

mdhmajor

যমুনার চরকে মরুভূমি বানিয়ে হিরো আলমের আরবি গানের বড় চমক

globalgeek

এবার আরবি ভাষায় গান গাইলেন হিরো আলম (ভিডিও)

Shamim Reza