বিনোদন

লাইভে কান্না করে ফেললেন আলিয়া

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের মানসিক টানাপোড়েনে কিছুতেই নিজেকে স্থির রাখতে পারছিলেন না মহেশ কন্যা শাহিন ভাট। অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় যে, এক সময় তিনি আত্মহত্যার কথা ভাবতে শুরু করেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে এমনটা জানান শাহিন। আর বড় বোনের কথা শুনে হু হু করে কেঁদে উঠেন আলিয়া ভাট।


বরখা দত্তের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মহেশ ভাটের দুই মেয়ে। সেখানে শাহিনের লেখা বই ‘আই হ্যাভ নেভার বিন আনহ্যাপিয়ার’ নিয়ে কথা বলেন তারা। এ প্রসঙ্গে আলিয়া জানান, শাহিনের বই পড়েই তার মনের অবস্থা জানতে পারেন। কত ছোট বয়স থেকে বড় বোন ওইভাবে প্রতিদিন মানসিক টানাপোড়েনে ভুগতে শুরু করেন, তা জানতে পারেন বই পড়ে। এর আগে কখনো তিনি এ বিষয়ে কিছু জানতে পারেননি।

সেই আত্মদহনেই পুড়তে শুরু করেছেন বলেও জানান আলিয়া। শাহিনের এমন কী কষ্ট হয় যে তার জন্য আত্মহত্যা করবেন বলেও ভাবতে শুরু করেন। এসব মনে করেই প্রকাশ্যে কেঁদে ফেলেন আলিয়া। ওই অনুষ্ঠানে ছোট বোনকে সান্ত্বনা দিয়েও শান্ত করতে পারেননি শাহিন। দুঃখের দিনগুলোতে শাহিনের কষ্ট কোনোভাবেই বুঝতে পারেননি বলেও আফসোস করেন আলিয়া। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করে সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’র জন্য প্রস্তুতি নিচ্ছেন আলিয়া ভাট। পাশাপাশি করণ জোহরের তারকাবহুল ‘তখত’-এ থাকছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ব্রিটিশ টেলিভিশনে অভিনেতাদের ফের চুম্বন ও যৌন দৃশ্যে অভিনয়ের অনুমতি

Shamim Reza

এফডিসিতে বয়কট জায়েদ খান

Shamim Reza

সুশান্তের সঙ্গে স্বস্তিকার ভিডিও ভাইরাল (ভিডিও)

Saiful Islam

এন্ড্রু কিশোরের শেষকৃত্য বুধবার, শ্রদ্ধা জানাতে রাবিতে নেওয়া হচ্ছে না

Sabina Sami

‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায় আসাদুজ্জামান নূর ও তারানা হালিম

Sabina Sami

এবার জায়েদ খানকে বয়কট ঘোষণা

Saiful Islam