বিনোদন

লাখো পুরুষের মন ভেঙে এবার বিয়ে সারছেন মিয়া খালিফা

বিনোদন ডেস্ক : পর্নো তারকা হিসেবে পরিচিত নাম মিয়া খালিফা। কয়েক বছর আগে তিনি পর্ন জগৎ ছেড়ে স্বাভাবিক জীবনযাপন করছেন। তিনি প্রায়ই তার অন্ধকার জীবনের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে মুখ খুলে খবরের শিরোনাম হন। এবারও তিনি শিরোনাম হয়েছেন, তবে কোনও অন্ধকার অভিজ্ঞতার জন্য নয়। তিনি এবার বিয়েটা সেরে নিচ্ছেন বলে খবর পাওয়া গেছে। এই খবরে হয়ত মন ভাঙতে চলেছে মিয়ার লাখ লাখ পুরুষ ফ্যানদের।


ভারতীয় গণমাধ্যম বলছে, নিজের দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সঙ্গে আগামী মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন মিয়া খলিফা। আর সেই বিয়েতে কী পোশাক পড়বেন তা সোশ্যাল মিডিয়াতে এক ঝলক দেখিয়ে দিয়েছেন তিনি। তার বয়ফ্রেন্ডের নাম রবার্ট স্যান্ডবার্গ এবার তার সঙ্গে সংসার বাঁধার পরিকল্পনা করে ফেলেছেন সাবেক এই পর্ন তারকা। তাই নিজের বিয়েতে কী পোশাক পড়বেন তা একবার সোশ্যাল মিডিয়াতে যাচাই করে নিয়েছেন মিয়া। মঙ্গলবার সেই পোশাক পরে ছবিও দিয়েছেন মিয়া। তার বয়ফ্রেন্ড সুইডেনের বাসিন্দা যিনি পেশায় একজন সেফ।

জানা গেছে, ইতিমধ্যেই তাদের মধ্যে বাগদান পর্ব সারা হয়ে গেছে, শুধু বাকি আনুষ্ঠানিক ভাবে বিয়েটা করা। হিজাব ব্যবহার করে অন্ধকার জগতে কাজ করার জন্য আইসিসি জঙ্গিদের কালো তালিকায় নাম ওঠে মিয়া খালিফার। তাকে হুমকি দেওয়া হয় পর্ন ইন্ডাস্ট্রিতে অভিনয় করলে খুন করা হবে তাকে। তাই মিয়াকে পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে বেশ কিছুদিন সাংবাদিকতা করতেও দেখা যায়। যদিও পরবর্তীকালে সেই পেশাও বদল করে ফেলেন মিয়া। সূত্র : ইন্টারন্যাশনাল বিজসেন টাইমস, ইন্ডিয়া।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ক্যারিয়ার বাঁচাতে নগ্ন দৃশ্যে রাজি, সুযোগ নেন দুই অভিনেতা

Shamim Reza

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

Shamim Reza

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

globalgeek

হঠাৎ তুরস্কে আমির খান

rony

ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী

Shamim Reza

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Shamim Reza