Views: 2267

বিনোদন

লাগাতার ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে মিঠুনের ছেলের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ এনে পুলিশে মামলা করা হয়েছে। নির্যাতিতার লিখিত বয়ানে অভিযোগ করা হয়েছে ২০১৫ সাল থেকে রিলেশনশিপে ছিলেন তিনি মহাক্ষয়ের সঙ্গে। এ সময়েই মহাক্ষয় ধর্ষণের শিকার ওই নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন।


পুলিশের কাছে আরও অভিযোগ করা হয়েছে ২০১৫ সালে মহাক্ষয় তাকে বাড়িতে ডেকে ঠান্ডা পানীয়তে মাদক মিশিয়ে অনুমতি ছাড়াই তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছিলেন এরপরেই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রায় ৪ বছর লাগাতার ধর্ষণ করেছিলেন।

যা মানসিক ভাবে বিধ্বস্ত করেছে পীড়িতাকে। লাগাতার শারীরিক সম্পর্কের ফলে গর্ভবতী হয়ে যান ওই নারী। মিমো বাধ্য করেছিলেন গর্ভপাত করতে। বেশ কিছু ওষুধও খাইয়েছিলেন এমনই গুরুতর অভিযোগ করা হয়েছে। নির্যাতিতা এও অভিযোগ করেছেন যে মহাক্ষয় ও তার মা যোগিতাবালি ভয় দেখিয়েছিলেন, বিষয়টি ধামা চাপা দিতে চেয়েছিলেন। নির্যাতিতা এই মামলায় এর আগেই এফআইআর করার চেষ্টা করেছিলেন কিন্তু কোনও কাজই হয়নি। এরই মাঝে নির্যাতনের শিকার দিল্লিতে স্থানান্তরিত হয়ে গিয়েছিলেন।

দিল্লির রোহিণী আদালতে এফআইআর দায়েরের আবেদন জানিয়েছিলেন। প্রাথমিক প্রমাণাদির পরে আদালত এফআইআর করার নির্দেশ দিয়েছে। এরপরেই মুম্বইয়ের এক থানায় অভিযোগ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাস্তবে প্রেমিক পর্দায় বাবা

Shamim Reza

সালমানের বিগ বসে আসছেন রিয়া চক্রবর্তী

Shamim Reza

ব্যর্থ হিরো আলম, ৫ থেকে ৭ জন করে দর্শক

Shamim Reza

হিন্দু-মুসলিম বিয়ে, যা বললেন রিচা

Shamim Reza

গল্পের মোহে শর্টফিল্মটি করেছি

Shamim Reza

ছবিতেই ব্যস্ত হচ্ছেন জ্যোতিকা জ্যোতি

Shamim Reza