Views: 168

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

লাশবাহী গাড়িতে অভিযান, কাফনের কাপড়ে মোড়ানো ফেন্সিডিল!

জুমবাংলা ডেস্ক : একটি লাশবাহী ফ্রিজিং এ্যাম্বুলেন্সে সাদা কাপড়ে মোড়ানো চার চারটি লাশ। করোনা পরিস্থিতিতে এমন দৃশ্যে যে কেউ ভাববে, করোনার থাবায় হয়তো প্রাণ গেছে তাদের। কিন্তু পুলিশের কাছে খবর ছিল লাশবাহি গাড়িতে আনা হচ্ছে ফেন্সিডিল।

করোনার ভয়াবহ চোখ রাঙানির মধ্যেই আইনশৃঙ্কলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে এমন অপকর্মটি হাসিল করতে চেয়েছিল মাদক কারবারিরা। কিন্তু সফল হতে পারেননি।

খবর অনুযায়ী, রাস্তায় সতর্ক অবস্থান নেয় ঢাকা মহানগর ডিবি পুলিশের সদস্যরা। কাফনের কাপড়ে মোড়ানো আসলে এগুলো লাশ ছিল না। লাশ সাদৃশ্য ফেনসিডিলের বড় চালান। রাস্তায় যখন পুলিশ এ্যাম্বুলেন্সটিকে থামানোর সিগন্যাল দেয়, তখন উৎসুক জনতার চোখ যেন কপালে উঠছিল। সবাই হয়ত মনে করেছিলেন, লাশের গাড়ীও পুলিশ এবার টার্গেট করেছে। কিন্তু সাদা কাপড়ে মোড়ানো লাশ সদৃশ্য সবকটি পেকেট থেকে যখন একের পর এক ফেন্সিডিলের বোতল বেরিয়ে আসছিল, তখন সবার ভুল ভাঙ্গে।

ঘটনা মঙ্গলবারের (২০ এপ্রিল)। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এ্যাম্বুলেন্সের চালক সহ চারজনকে গ্রেফতার করা হয়। প্রথমে তাদের নেয়া হয় মিন্টু রোডের ঢাকা মহানগর পুলিশের ডিবি কার্যালয়ে। পরে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

Share:



আরও পড়ুন

হত্যার পর স্ত্রীর লাশ ক্যানেলে ফেলেন স্বামী

Shamim Reza

ময়মনসিংহ ও সিলেট বিভাগে আজ ভারী বর্ষণ হতে পারে

mdhmajor

জামায়াতের সাবেক এমপি শাহজাহান চৌধুরী গ্রেপ্তার

mdhmajor

ঈদের দিনে গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

Saiful Islam

ঈদের নামাজরত অবস্থায় মসজিদে মুসল্লির মৃত্যু

rony

ঈদের দিন স্ত্রীকে হত্যা করে পালালেন ঘাতক স্বামী

rony