Views: 168

বরিশাল বিভাগীয় সংবাদ

লাশ ভরা ড্রামটি বাসে রেখে পালালো যুবক


জুমবাংলা ডেস্ক : বরিশালের গৌরনদীতে যাত্রাবাহী বাসের মধ্যে ড্রামের ভেতর থেকে অজ্ঞাতনামা এক নারীর (৩২) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ভূরঘাটা বাসস্ট্যান্ডে বরিশালগামী যাত্রাবাহী একটি বাসের ভেতর ড্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়।


গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, রাতে বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ৪০/৪৫ জন যাত্রী নিয়ে আর.সি পরিবহনের একটি লোকাল বাস (বরিশাল-জ-১১-০১০৪) শুক্রবার গৌরনদীর ভূরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে গড়িয়ারপাড় বাসস্ট্যান্ড থেকে অজ্ঞাতনামা এক যাত্রী (৪৫) ক্যামিক্যালের মাঝারি সাইজের একটি ড্রাম গ্লাস ভর্তির কথা বলে হেলপার দিয়ে ওই বাসে উঠায়।

বাসটি রাত সোয়া ৮টার দিকে ভূরঘাটা বাসস্ট্যান্ডে পৌছলে ড্রামের মালিক ভ্যান আনার কথা বলে চলে যায়। দেড়ঘন্টা অতিবাহিত হলেও ড্রামের মালিক ভ্যান নিয়ে ফিরে না আসায় বাস ষ্টাফ ও স্থানীয়দের সন্দেহ হয়। পরে ড্রামের হুক ও ঢাকনা খুললে ভেতরে বোরকা পড়া এক নারীর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়।

তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌছে ড্রাম থেকে অজ্ঞাতনামা এক নারীর (৩২) লাশ উদ্ধার করা হয়। লাশের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। ওই নারী বোরকা ও সেলোয়ার পড়া ছিল বলে ওসি আফজাল হোসন জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

১২ দিনের সন্তান রেখে মায়ের আত্মহত্যা

Saiful Islam

বাড়ী থেকে নববধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

Saiful Islam

তালাবদ্ধ ঘরের সামনে ৫ দিন ধরে বসা প্রেমিকা!

Saiful Islam

নান্দাইলে লাখ টাকার বাঘাইড়!

Saiful Islam

গোপনে নববধূর গোসলের ভিডিও ধারণ করায় যুবক গ্রেফতার

Saiful Islam

‘মুজিব বর্ষ সাইক্লিং এক্সপেডিশন-২০২০’ ফ্ল্যাগ ইন অনুষ্ঠিত

mdhmajor