in ,

লাশ হয়ে বাড়ি ফিরল আশা

জুমবাংলা ডেস্ক : বাড়ির পাশে বন্ধুদের সঙ্গে স্তুপ করা বালুর (বালুর ড্যাম্প) ওপর খেলছিল আশা। হঠাৎ বালুর স্তুপের মাঝে জমে থাকা পানি মধ্যে পড়ে যায় সে। বন্ধুরা চিৎকার দিলে স্থানীয়রা। অনেক খোঁজাখুজির পর পানির নিচ থেকে অচেতন অবস্থায় আশাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে যশোরের অভয়নগর উপজেলার মশরহাটী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাজমিন আক্তার আশা ওই গ্রামের মানিক শেখের মেয়ে। মানিক শেখ ঢাকায় আনসার ভিডিপি ব্যাংকের নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত আছেন।

নিহত আশার মা জানান, আবাসিক এলাকায় বালুর ড্যাম্প তৈরি করায় তার মেয়ের মৃত্যু হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আবাসিক এলাকা থেকে বালুর ড্যাম্প অপসারণের দাবি জানান তিনি ও এলাকাবাসী।

অভয়নগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, বালুর ড্যাম্পের মধ্যে জমে থাকা পানিতে ডুবে আশা (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের পরিবার ও জনপ্রতিনিধিদের অনুরোধে ময়নাতদন্ত করা হয়নি। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।