খেলাধুলা

লাহোর থেকে প্রধান নির্বাচকের ফোনে কল, সৌম্যকে নিয়ে দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক : এ যেন মরার ওপর খাঁড়ার ঘা! একদিকে টানা দুই হারে সিরিজ চলে গেছে পাকিস্তানের হাতে। তার উপর বাংলাদেশ শিবিরে চোটের হানা। সৌম্য সরকারকে নিয়ে এলো দুঃসংবাদ।

শনিবার (২৫ জানুয়ারি) পাঁচ রানে অপরাজিত থাকলেও বোলিংটা করতে পারেননি সৌম্য। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন লাহোর থেকে ফোনে জানান, ইনজুরিতে আক্রান্ত হয়েছেন সৌম্য। পরের ম্যাচে তার খেলার সম্ভাবনা একেবারে ক্ষীণ।

পাকিস্তানের বিপক্ষে চলমান টি২০ সিরিজের প্রথম ম্যাচে সাত রানে আউট হলেও বল হাতে খারাপ করেননি। ২.৩ ওভার বল করে ২২ রান দিয়েছেন। যদিও ছিলেন উইকেটশূন্য।

এর আগে বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে অলরাউন্ড পারফরম্যান্স করেন সৌম্য। কিন্তু টপঅর্ডার এ ব্যাটসম্যানকে জাতীয় দলে খেলানো হয় নিচের দিকে। পাকিস্তান সফরেও যেমনটা দেখা গেল।

প্রসঙ্গত, ২৭ জানুয়ারি লাহোরে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি২০ খেলবে টাইগাররা। এই সিরিজ খেলে দেশে ফিরে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে টেস্ট খেলতে দল আবার যাবে পাকিস্তানে। ৭ ফেব্রুয়ারি থেকে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ হবে রাওয়ালপিণ্ডিতে।

বাংলাদেশের তৃতীয় দফার সফর এপ্রিলে। ৩ এপ্রিল করাচিতে একটি ওয়ানডে খেলবে দুই দল। তার পর একই শহরে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আরেকটি টেস্ট ৫ এপ্রিল থেকে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসওআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ