Views: 97

খেলাধুলা ফুটবল

লাৎসিওর জালে বায়ার্নের গোল উৎসব


স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচে মঙ্গলবার রাতে লাৎসিওকে ৪-১ গোলে হারিয়েছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। লাৎসিওকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ আটের পথে অনেকটাই এগিয়ে গেল লেভানদোস্কিরা।

রোমের স্তাদিও অলিম্পিকোয় বায়ার্নের এই বড় জয়ে গোল করেছেন লেভানদোস্কি, লেরয় সানে ও জামাল মুসিয়ালা। অন্য গোলটি আত্মঘাতী। লাৎসিওর একমাত্র গোলটি করেন হোয়াকিন কোররেয়া।


ম্যাচের নবম মিনিটেই গোলের দেখা পায় বায়ার্ন। গোলরক্ষককে দুর্বল ব্যাকপাস দিয়েছিলেন মাতেও মুসাচ্চিও। পেপে রেইনা ছুটে এসে বল নিয়ন্ত্রণে নেওয়ার আগেই নাগাল পেয়ে যান লেভানদোভস্কি। আর তা থেকে সহজেই গোলের ঠিকানা খুঁজে নেন পোলিশ স্ট্রাইকার।

২৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মুসিয়ালা। ম্যাচের ৪২তম মিনিটে ব্যবধান আরও বাড়ান সানে। আলফুঁস ডেভিসের শট ফিরিয়ে দিয়েছিলেন রেইনা, কিন্তু ফিরতি শটে বল জালে জড়ান সানে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান আরও বাড়িয়ে নেয় বায়ার্ন। এবার দারুণ গতিতে এগিয়ে গিয়ে প্রতিপক্ষের ডিফেন্ডারকে পরাস্ত করে নিচু ক্রস করেন সানে। বল থামাতে গিয়ে উল্টো নিজেদের জালেই পাঠিয়ে দেন ফ্রান্সেসকো আসেরবি।

৪৯তম মিনিটে লাৎসিওর একমাত্র গোলটি করেন কোররেয়া। ডি-বক্সের মাথায় বলে পেয়ে তিন খেলোয়াড়কে পাশ কাটিয়ে দারুণ ফিনিশিংয়ে জাল খুঁজে নেন তিনি। বাকি সময় কোনো দলই আর গোল করতে পারেনি।
আগামী ১৭ মার্চ বায়ার্নের মাঠে হবে দ্বিতীয় লেগ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘মা নিজে থেকে কখনো আমায় ফোন দিত না’

Sabina Sami

বিশ্বকাপ বাছাইয়ের ৫৪১টি ম্যাচ দেখা যাবে লাইভ স্ট্রিমিংয়ে!

Mohammad Al Amin

বাগদানের আংটির দাম ৫ কোটি টাকা!

Saiful Islam

শাশুড়ি জামাইয়ের ভালোবাসা!

Shamim Reza

চলতি বছরের কোপা আমেরিকা থেকে নাম প্রত্যাহার কাতার-অস্ট্রেলিয়ার

Mohammad Al Amin

পৃথিবীর সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম নিয়ে শুরু হয়েছে বিতর্ক

Mohammad Al Amin