ক্রিকেট (Cricket) খেলাধুলা

লিটনের পর ব্যর্থ সৌম্য

klmni

স্পোর্টস ডেস্ক : এক ওভারের ব্যবধানে পেলেন দু’টি জীবন। এরপরেও ব্যর্থ হলেন বড় ইনিংস খেলতে। লিটন দাস ফিরে গেলেন ২৯ রানেই। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দুই টাইগার ওপেনার লিটন দাস এবং মোহাম্মদ নাইম শেখ ঝড়ো শুরু করেন। ইনিংসের দ্বিতীয় ওভারে বল হাতে আসেন খলিল আহমেদ। আর তার ওভারের প্রথম তিন বলেই তিনটি বাউন্ডারি হাঁকিয়ে ঝড়ো সুচনার শুরু করেন নাইম শেখ। এরপর লিটন দাসকে সঙ্গী করে শুরুটা ধরে রাখেন নাইম।


তবে পাওয়ার প্লে’র শেষ ওভারে বল হাতে আসেন যুজবেন্দ্র চাহাল। ষষ্ঠ ওভারের দ্বিতীয় বলে যুজবেন্দ্র চাহালকে উড়িয়ে মারতে গিয়ে ব্যাটিং সীমানা ছেড়ে বেরিয়ে আসেন লিটন; আর মিস করে যান ব্যাটে বলে না হওয়ায়। লিটন মিস করে গেলেও মিস করেননি রিশব পন্ত। তবে টিভি আম্পায়ার দেখেন পন্ত উইকেটের আগেই গ্লাভস বাড়িয়ে ধরে ফেলেন বলটি। আর এতেই লিটন কেবল দ্বিতীয় জীবনই পাননি সেই সঙ্গে পেয়েছেন ফ্রি হিটও।

অষ্টম ওভারে আবারও আসলেন চাহাল। আবারও আবেদন। তবে আম্পায়ার নিজের সিদ্ধান্তে অনড়। রান নেওয়ার চেষ্টা লিটনের। তবে উইকেটের সামনে থাকা বল ধরেই থ্রো করেন পন্ত। আর এতেই রান আউট হয়ে ফিরে যেতে হয় লিটনকে। ব্যক্তিগত ২৯ রানে দু’টি জীবনে পাওয়ার পরও বড় ইনিংস খেলতে না পেরেই ফিরে যেতে হয় লিটনকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

দুর্ঘটনায় ক্রিকেটার নাঈমের মৃত্যু

globalgeek

ক্রিকেটার মোশাররফ রুবেল করোনায় আক্রান্ত

Shamim Reza

শ্রীলঙ্কায় যাওয়ার আগে আমরা ভালো একটা প্রস্তুতি নেব : মুমিনুল

Mohammad Al Amin

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ক্রিকেটার নাঈম মারা গেছেন

rony

দীর্ঘদিনের বান্ধবীকেই জীবনসঙ্গিনী করে নিলেন চাহাল

Shamim Reza

চ্যাম্পিয়নস লিগ শেষ আটের পূর্ণাঙ্গ সূচি

Mohammad Al Amin