Views: 151

অর্থনীতি-ব্যবসা

লিফানের তিনটি নতুন মডেলের বাইক উম্মোচন

জুমবাংলা ডেস্ক : সম্প্রতি লিফানের তিনটি নতুন মডেলের বাইক উম্মোচন করেছে রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড। নতুন আসা মডেলগুলো হলো- লিফান কে১৯, লিফান এক্স-পেক্ট ও কেপিটি (ডুয়াল চ্যানেল এবিএস)। মূলত লিফান মোটরসাইকেল হচ্ছে- চীনা মোটরবাইক প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম, যা বাংলাদেশেও কাজ করছে।


অন্যান্য লিফান মোটরসাইকেলের মতোই নতুন আসা এ মডেলগুলোয় রয়েছে ওয়াটার কুলড ইঞ্জিন, যা আরও বেশি শক্তি সরবরাহ করে। বলা হচ্ছে- সর্বশেষ সংস্করণগুলো দ্বিতীয় প্রজন্মের এনবিএফ টু থেকে উন্নত। সিএক্স গিয়ার ওয়াটার কুলড ১৬৫/১৫০ সিসি ইঞ্জিনটি সর্বোচ্চ শক্তিতে এবং সর্বোচ্চ টর্কে পৌঁছাতে পারে।

এক বিজ্ঞপ্তিতে লিফানের নতুন সংস্করণগুলো বাজারে ছাড়া প্রসঙ্গে রাসেল ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আবসার রাসেল বলেন, বহুদিন ধরেই বাংলাদেশের বাইক চালকদের আগ্রহের তালিকায় ছিল লিফান সিরিজের নতুন বাইকগুলো। সম্মানিত গ্রাহকদের জন্য লিফানের পক্ষ থেকে আমরা নতুন মডেলগুলো বাজারে ছাড়তে পেরে গর্বিত ও আনন্দিত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৫ হাজার ১৮৯ কোটি টাকার ৩ প্রকল্প একনেকে অনুমোদন

azad

৭ মাস পর পর্যটকদের জন্য উন্মুক্ত হচ্ছে সুন্দরবন

azad

প্রবাসীদের ফিরে যেতে সৌদি আরবে ৪টি বিশেষ ফ্লাইট চালাবে বিমান

rony

মোবাইল ব্যাংকিংয়ে নতুন সুবিধা

rony

ইসলামী ব্যাংক চট্টগ্রাম সাউথ জোনের উদ্যোগে ওয়েবিনার অনুষ্ঠিত

mdhmajor

নতুন ৪৩টি পণ্য বাধ্যতামূলক মান সনদের আওতাভুক্ত করল বিএসটিআই

mdhmajor