Views: 132

আন্তর্জাতিক জাতীয় স্লাইডার

লিবিয়া থেকে বাংলাদেশিদের ফেরাতে ৩য় ফ্লাইট মঙ্গলবার


জুমবাংলা ডেস্ক: লিবিয়ায় আটকা পড়া বা সেখানে বসবাস করা বাংলাদেশিদের মধ্যে যারা দেশে ফিরতে আগ্রহী তাদের জন্য মঙ্গলবার বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। চলতি মাসে এটি হতে যাচ্ছে এ ধরনের তৃতীয় ফ্লাইট। খবর ইউএনবি’র।

লিবিয়ার বাংলাদেশ দূতাবাস এক বিজ্ঞপ্তিতে জানায়, ‘মঙ্গলবার ত্রিপলির মেতিগা বিমানবন্দর হতে সরাসরি আইওএমের একটি চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে সংশ্লিষ্ট প্রবাসীদের দেশে ফেরত যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।’


লিবিয়ার রাজধানী ত্রিপলির প্রধান বিমানবন্দর মেতিগা।

দূতাবাসে আইওএমের প্রতিনিধির কাছে লাগেজ জমা করা প্রবাসীদের ফ্লাইট ধরার বিষয়ে প্রয়োজনীয় প্রস্তুতি নিতে বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়েছে।

তাদের মঙ্গলবার সকাল সাড়ে ৭টার সময় দূতাবাস প্রাঙ্গণে চেক-ইন সম্পন্নের জন্য উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। সেখান থেকে চেক-ইন করা প্রবাসীদের নিয়ে বাস সকাল সাড়ে ৯টার সময় ত্রিপলির মেতিগা বিমানবন্দরের উদ্দেশে রওনা হবে।

করোনাভাইরাস জনিত পরিস্থিতিতে সবাইকে মাস্ক এবং গ্লাভস পরিধান করার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে।

এর আগে, চলতি সেপ্টেম্বরে দুটি ফ্লাইটে করে মোট ৩২৩ বাংলাদেশিকে ফিরিয়ে আনা হয়। তাদের মধ্যে কয়েকজনকে ইউরোপ যাওয়ার পথে সমুদ্র থেকে উদ্ধার করা হয়েছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সৌদি উপকূলে তেলবাহী ট্যাংকারে ভয়াবহ বিস্ফোরণ

Shamim Reza

টেলিভিশন চ্যানেলগুলোর সম্প্রচারের মান পর্যবেক্ষণে মনিটরিং সেন্টার উদ্বোধন

mdhmajor

ট্যাপের পানিতে জ্বলছে আগুন (ভিডিও)

Saiful Islam

রাস্তার নিচে কঙ্কালের সারি!

Saiful Islam

মার্কিন রণতরীকে ধাক্কা মারার হুমকি দিয়ে তাড়ানো হয়েছে, দাবি রাশিয়ার

Mohammad Al Amin

করোনাকালে চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের পুনর্বহালের উদ্যোগ নেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

mdhmajor