আন্তর্জাতিক প্রবাসী খবর

লেবাননে বাংলাদেশি নারীকর্মী খুন

আন্তর্জাতিক ডেস্ক : লেবাননে মিনু বেগম পায়েল নামে বাংলাদেশি এক নারীকর্মী খুন হয়েছেন। তার বাড়ি ঢাকার আশুলিয়ায়।

শনিবার দেশটির স্থানীয় সময় রাত আটটায় বৈরুতের আসরাফিয়ে এলাকায় একটি বাসা থেকে পায়েলের লাশ উদ্ধার করে লেবানন পুলিশ। এ সময় তার একটি হাত ও একটি পা বিছিন্ন ছিল।

প্রবাসী বেশ কয়েকজন বাংলাদেশি জানান, জামসেদ মিয়া ওরফে ফারুক নামে এক বাংলাদেশির সঙ্গে পায়েল একসঙ্গে বসবাস করছিল। প্রায় তিন মাস আগে অন্য জায়গা থেকে এসে আসরাফিয়া এলাকায় বাসাভাড়া নিয়ে থাকতেন তারা।


গত তিনদিন ধরে তাদের বাসায় তালাবদ্ধ অবস্থায় দেখা যায়। পাশে থাকা বাংলাদেশিদের সন্দেহ হলে এবং বাসটি থেকে দুর্গন্ধ বের হলে তারা বাসার মালিককে বিষয়টি অবহিত করেন।

পরে বাসার মালিক কয়েকজন বাংলাদেশিকে সঙ্গে নিয়ে তালা ভেঙে বিছানার নিচে পলিথিন মোড়ানো পায়েলের মরদেহ দেখতে পান। এ সময় তার একটি হাত ও একটি পা ছিল না।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ তাদের হেফাজতে নিয়ে যায়। শরীর থেকে আলাদা করা হাত ও পা খুঁজে পাওয়া যায়নি। ঘাতকরা হাত ও পা কাটার পর সেগুলো নিয়ে গেছে বলে ধারণা করছে লেবানন পুলিশ।

পায়েলের সঙ্গে থাকা ফারুক পলাতক রয়েছে। তার খোঁজে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে পুলিশ। ফারুকের বাড়ি কুমিল্লা জেলার সুরজনগর গ্রামে।

এমন হত্যাকাণ্ডে লেবানন প্রবাসী বাংলাদেশিরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িত ব্যক্তিকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ফ্ল্যাটে একাধিক পুরুষের আনাগোনা, তরুণীর মৃতদেহ উদ্ধার

Shamim Reza

চীনের বিরুদ্ধে আবারো কড়া পদক্ষেপ ট্রাম্পের

Shamim Reza

৪ মাস পর স্কুলে ফিরেছে মালয়েশিয়ার শিশুরা

azad

আন্তর্জাতিক আদালতে কাতারের কাছে হেরে গেল সৌদি জোট

rony

পাওয়া গেল সুখবর : সবার শরীরে কার্যকর যুক্তরাষ্ট্রের করোনা টিকা

rony

দক্ষিণ চীন সাগর : চীনের নতুন মাথাব্যথা?

azad