Views: 48

জাতীয়

লেবানন থেকে আজ দেশে ফিরছেন ৪৩২ বাংলাদেশি


জুমবাংলা ডেস্ক : রাজনৈতিক অস্থিরতা ও অভ্যন্তরীণ বিভিন্ন সমস্যার কারণে লেবানন থেকে স্বেচ্ছায় দেশে ফিরছেন ৪৩২ জন প্রবাসী বাংলাদেশি। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে তারা ঢাকা পৌঁছাবেন।


বৈরতের বাংলাদেশ দূতাবাস জানায়, লেবানন থেকে স্বেচ্ছায় দেশে ফেরার কর্মসূচির প্রথম ফ্লাইট শুরু হয়েছে। বাংলাদেশ দূতাবাস বৈরুতের তত্ত্বাবধানে ৪৩২ জন যাত্রী নিয়ে বিমান বাংলাদেশের এয়ারলাইন্সের চার্টার্ডকৃত বিমানটি (বোয়িং-৭৭৭) ১৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টায় বৈরুত রফিক হারিরি আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়েছে। মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল ১০টায় বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি লেবাননের বাংলাদেশ দূতাবাসের জরুরি এক নোটিশে জানায়, স্বেচ্ছায় দেশে ফেরত যাওয়ার জন্য বিশেষ কর্মসূচির আওতায় গত সেপ্টেম্বরে দূতাবাসে আবেদনকারীদের মধ্যে ৪৭০ জনের ভিসা পাওয়া গেছে। তাদের আগামী ১৫, ১৬, ১৯, ২২ এবং ২৩ ফেব্রুয়ারি মোট ৬টি ফ্লাইটযোগে দেশে পাঠানো হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এখন থেকে দেশেই তৈরি হবে বিলাসবহুল বাস-ট্রাক

Shamim Reza

পিকে হালদারের বান্ধবী অবন্তিকা ফের রিমান্ডে

Shamim Reza

সাবেক প্রধানমন্ত্রী মামাকে ‘বাবা’ পরিচয় দিয়ে প্রতারণা, অবশেষে গ্রেফতার

mdhmajor

মুক্তি পেয়ে হাসপাতালে ভর্তি হলেন কার্টুনিস্ট কিশোর

Saiful Islam

বাংলাদেশের সাথে সম্পর্কের ক্ষেত্রে ‘যোগাযোগকে’ প্রাধান্য দিচ্ছে ভারত: জয়শংকর

mdhmajor

ঢাকার পথে মেট্রোরেলের ট্রেন

Saiful Islam