Views: 157

খেলাধুলা

শচীনের পর একদিনের মাথায় করোনা আক্রান্ত ইউসুফ পাঠান


স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট শিবিরে এবার করোনার হানা। শচীন টেন্ডুলকারের পর করোনা আক্রান্ত হলেন ইউসুফ পাঠান। একদিনে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত হলেন ভারতের এই দুই প্রাক্তন ক্রিকেটার।

শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় নিজেই টুইট করে করোনা আক্রান্তের খবর জানিয়েছেন ইউসুফ। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এই দুই ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়ার পর রোড সেফটি সিরিজ ঘিরে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। কারণ, দুই ক্রিকেটারই ইন্ডিয়া লেজেন্ডস দলের সদস্য ছিলেন এবং ফাইনালে খেলেছিলেন।


সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণার কয়েক দিন পরেই ইন্ডিয়া লেজেন্ডস দলে নাম লেখান ইউসুফ পাঠান। ভারতের রায়পুরে অনুষ্ঠিত হওয়া প্রতিটি ম্যাচেই তাকে দেখা গেছে।

শনিবার ইউসুফ টুইটারে লেখেন, ‘আজ আমার কোভিড-১৯ এর ফলাফল পজিটিভ এসেছে। মৃদু উপসর্গও রয়েছে। ইতিমধ্যেই ঘরে আমি কোয়ারেন্টিনে রয়েছি এবং প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করছি। যারা সম্প্রতি আমার কাছাকাছি এসেছিলেন তাদের প্রত্যেককে পরীক্ষা করানোর অনুরোধ করছি।’

যদিও সিরিজের উদ্যোক্তারা দাবি করছেন যে ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয়ের মধ্যে ছিলেন। এরপরও একই দিনে দুই ক্রিকেটারের আক্রান্ত হওয়ায় চিন্তা বাড়িয়েছে। পাশাপাশি করোনা বেড়ে যাওয়ার কারণে প্রথম দুটি ম্যাচের পর ভারত-ইংল্যান্ড সিরিজে দর্শক প্রবেশ নিষিদ্ধ করা হলেও রায়পুরে প্রতিটি ম্যাচেই গ্যালারিজুড়ে দর্শক ছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শেষ বলে পাঞ্জাবের রুদ্ধশ্বাস জয়

Saiful Islam

দক্ষিণ আফ্রিকার পাঁচ নারী ক্রিকেটারের করোনা শনাক্ত

Shamim Reza

অনুশীলনে ফিরলেন লিওয়ানদোস্কি

Mohammad Al Amin

পাকিস্তানকে হারিয়ে সিরিজ সমতায় ফিরল প্রোটিয়ারা

Mohammad Al Amin

উইকেটশূন্য মুস্তাফিজ; পাঞ্জাবের বড় সংগ্রহ

Saiful Islam

সোশ্যাল সাইট ছাড়তে প্রস্তুত ইংলিশ ক্রিকেটাররা!

Mohammad Al Amin