শফির বড় ছেলে ইউসুফের কমিটিতে থাকা নিয়ে ধূম্রজাল, চিরকুট ভাইরাল

জুমবাংলা ডেস্ক: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিতর্কিতদের বাদ দিয়ে ৩৩ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। কমিটিতে হেফাজতের প্রতিষ্ঠাতা আমির প্রয়াত আল্লামা শাহ আহমদ শফীর বড় ছেলে মাওলানা ইউসুফ মাদানীসহ চট্টগ্রামের ১৪ নেতার ঠাঁই হয়েছে।

এতে সহকারী মহাসচিবের মতো গুরুত্বপূর্ণ পদটি শফীর বড় ছেলে মাওলানা ইউসুফ মাদানীকে দেয়া হয়েছে। এদিকে মাওলানা ইউসুফ মাদানীর হাতে লেখা একটি চিরকুট সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

যদিও সদ্য ঘোষিত কমিটিতে ইউসুফের থাকা, না থাকা নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। এ নিয়ে চলছে নানা মহলে গুঞ্জন। তবে তিনি এখনও পর্যন্ত কমিটিতে থাকা নিয়ে মুখ খোলেনি। যদিও তার (ইউসুফ) হাতের লেখা একটি চিরকুট সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

ওই চিরকুটে বলা হয়েছে, ‘যে বা যাহারা আমার পিতাকে কষ্ট দিয়ে দুনিয়া থেকে বিদায় করেছেন তাদের সঙ্গে আমি কখনো এক হতে পারি না এবং আজকের ঘোষিত তথাকথিত হেফাজতের কমিটি ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি।’ তবে এ চিরকুট তার হাতের লেখা কিনা তার সত্যতা পাওয়া যায়নি। কারণ তার ব্যবহৃত ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ ছিল।

চিরকুটের বিষয়টি নিশ্চিত করতে ইউসুফের বড় ছেলে মাওলানা আরশাদের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া চিরকুটটি তার বাবার (ইউসুফ) হাতে লেখা নয়। এছাড়া স্বাক্ষরটিও তার বাবার নয়। তবে এ ব্যাপারটি নিয়ে তার বাবা এবং তারা কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া ব্যক্ত করতে রাজি নন।


জুমবাংলানিউজ/এসওআর