Views: 31

বিনোদন

শরীরের আকার নিয়ে নেহাকে ব্যাঙ্গ

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ার যুগে বডি শেমিং-এর ঘটনা বাড়ছে ক্রমশ। তারকাদের এই ধরনের শেমিং-এর মুখে পড়তে হয় বারবার। এবার সেই একই ঘটনার শিকার গায়িকা নেহা কক্কর। রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহাকে নিয়ে ব্যাঙ্গ করতে শুরু করেন কিকু শারদা এবং গৌরব গেরা। আর সেই ঘটনাতেই রীতিমত ক্ষুব্ধ হন নেহা। জবাব দিয়েছেন কড়া ভাষাতেই।


তিনি বলেছেন, লজ্জা করে না, তার সম্পর্কে এই ধরনের কথা বলতে? তাকে নিয়ে ব্যাঙ্গ করতে? নিজের সোশ্যাল মিডিয়ায় কিকু এবং গৌরবের বিরুদ্ধে বিষোদগার করে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন নেহা কক্কর। সেখানে তিনি লিখেছেন, তার গান চালিয়ে যখন নাচা হচ্ছে, তখন তাকে নিয়ে মজা, মশকরা করতে কেউ পিছপা হচ্ছেন না।

কেন এই ধরনের মজা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি তার নাম নিয়ে মজা করাও এবার বন্ধ করা হোক বলেও মন্তব্য করেন নেহা। শুধু নেহা নন, এই প্রসঙ্গে ফুঁসে ওঠেন ভাই টনি কক্করও। তিনি বলেন, তার বোন ছোট শহরের মেয়ে। কড়া পরিশ্রম করে তবেই বি টাউনে নিজের জায়গা তৈরি করেছেন। তারপর যখন সেই মানুষের শরীরের আকার নিয়ে ব্যঙ্গ করা হয়, তখন তার কেমন লাগে, কখনও কেউ ভেবে দেখেছেন বলে প্রশ্ন তোলেন টনি কক্কর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

প্রেমে পাগলামি না থাকলে আদরকে লোকে পর্নোগ্রাফি বলবে: স্বস্তিকা

Saiful Islam

ভিড়ের মধ্যে অসভ্যতা, আঙুল মটকে দিলেন নায়িকা

Saiful Islam

শাহরুখের লন্ডনের বাড়ি আর অক্ষয়ের টাকা চান কারিনা!

Shamim Reza

কঙ্গনাকে প্রকাশ্যে ধর্ষণের হুমকি

Shamim Reza

ডি ভিলিয়ার্সের তোলা বিরাট-আনুশকার অন্তরঙ্গ ছবি ভাইরাল!

Shamim Reza

প্রীতি জিনতার উদ্দেশে দেয়া সালমান খানের সেই টুইট ভাইরাল

Shamim Reza