বিনোদন

শরীরে ‘চুম্বন’ নিয়ে যে শর্তে অনড় তামান্না

বিনোদন ডেস্ক : ‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে ২০০৫ সালে রূপালি পর্দায় পা রাখেন ভারতের দক্ষিণী ছবির অভিনেত্রী তামান্না ভাটিয়া। এরপর পেরিয়ে গেছে ১৪ বছর। এই দীর্ঘ সময়েও নিজের শর্তে অনড় রয়েছেন তিনি। সম্প্রতি নিজেই সে কথা জানিয়েছেন ‘বাহুবলি গার্ল’ খ্যাত এই অভিনেত্রী।

তামান্না জানান, অভিনয় জীবনে পা রাখার সময় তিনি নির্দিষ্ট করে তার শর্ত জানিয়ে দিয়েছিলেন। তিনি বলেছিলেন, অনস্ক্রিনে কখনো চুমু খাবেন না। বলিউড হোক কিংবা অন্য কোথাও, সিনেমার কোনো দৃশ্যে কাউকে চুমু দেবেন না তিনি।


ভারতীয় গণমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন তামান্না ভাটিয়া। সেখানে এ বিষয়ে মুখ খোলেন তিনি। পর্দায় কোনো অভিনেতাকেই তামান্না চুমু দেবেন না বলে যে শর্ত প্রথমে দিয়েছিলেন, সেই জায়গাতেই অনড় রয়েছেন তিনি।

সম্প্রতি সায়ে রা নরশিমা রেড্ডি-তে অভিনয় করেন তামান্না ভাটিয়া। ওই সিনেমায় চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। বাহুবলি-তেও প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন এই অভিনেত্রী। প্রভাস ও রানার পাশাপাশি তামান্নার ভূমিকাও নজর কাড়ে দর্শকদের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

এবার বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা

Saiful Islam

আত্মহত্যার ঘোষণা দিলেন অভিনেত্রী রানী

globalgeek

‘আমার বিরুদ্ধে কেন অশ্লীলতার অভিযোগ উঠবে’

Shamim Reza

মোটা বুড়ি বলে অপমান করায় অভিনেত্রীর কাণ্ড

Shamim Reza

অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হওয়া টিকটক স্টারকে সামাজিক মাধ্যমে তুলোধুনা

Shamim Reza

এবার ভারতীয় টিকটক তারকার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

Saiful Islam