বিনোদন

শহীদকে ছেড়ে সাইফকে বিয়ে, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কারিনা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা শহীদ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সাইফ আলি খানকে বিয়ে করে দিব্যি সংসার করছেন কারিনা কাপুর। তৈমুর নামের এক পুত্র সন্তানও রয়েছে সাইফ-কারিনা দম্পতির। তারপরও অতীত নিয়ে বিভিন্ন সময় সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়তে হয় কারিনাকে। তবে এবার আর মিডিয়া কর্মীদের এড়াতে পারলেন না নায়িকা। শহীদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে বললেন, ভাগ্য হয়ত নিজের মতো করেই সবকিছু আগে থেকে ভেবে নিয়েছিল।

শহীদের সঙ্গে বিচ্ছেদের পাশাপাশি টশন এবং সাইফের সঙ্গে পরিচয় নিয়ে মুখ খোলেন কারিনা। তিনি বলেন, যশ রাজের ব্যানারে তিনি যখন টশন-এর শ্যুটিং করছেন সেই সময় তাকে ঘিরেই ছিল ক্যামেরার ফোকাস। ওই সময় জিরো ফিগারে নিজেকে সাজিয়ে দর্শকদের মনে যেন রাজ করছিলেন তিনি। ঠিক তখনই সাইফের সঙ্গে তার পরিচয় হয়। এবং সাইফের সঙ্গে পরিচয়ের পর তিনি বুঝতে পারেন এবার স্বপ্নের মানুষের দেখা তিনি পেয়েছেন।

প্রসঙ্গত, টশনের শ্যুটিংয়ের সময় সাইফকে ‘সানবাথ’ নিতে দেখে তার প্রেমে পড়েন কারিনা। তবে সাইফকে বিয়ে করবেন কিনা সে বিষয়ে পরে সিদ্ধান্ত নেন। প্রথমে টশন-এর শ্যুটিং সেটে এবং পরে প্যারিসে গিয়ে সাইফ তাকে বিয়ের প্রস্তাব দেন। পরপর দুবার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করার পর শেষে সাইফের সঙ্গে বিবাহের সম্পর্কে জড়ানোর সিদ্ধান্ত নেন বলেও জানান কারিনা।


আরও পড়ুন

ভুয়া খবর প্রচার করে ফের সমালোচনার মুখে অমিতাভ বচ্চন

Sabina Sami

বিয়ের চার মাস না যেতেই সৃজিত-মিথিলা আলাদা!

globalgeek

করোনা মহামারিতে সুস্থ থাকার টিপস দিলেন শাওন-বাঁধন

Sabina Sami

১ লক্ষ ২০ হাজার মানুষের খাবারের দায়িত্ব নিলেন হৃতিক

Sabina Sami

আতিফ আসলামের আযান শুনে মুগ্ধ ভক্তরা

rony

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর টিপস ক্যানসারজয়ী সোনালির

Shamim Reza