Views: 15

বিজ্ঞান ও প্রযুক্তি

শাওমি আনছে পোকো এফ টু

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : শাওমির জনপ্রিয় ফোন পোকো। এবার এই ফোনের এফ টু মডেল বাজারে আসছে। ২০১৮ সালে পোকো এফ ওয়ান বাজারে ছেড়ে ঝড় তুলেছিল শাওমি। বিক্রিও হয়েছিল দেদারসে। এরপর গত বছর পোকো ব্র্যান্ডের অধীনে আর কোন স্মার্টফোন লঞ্চ করেনি বেজিংয়ের কোম্পানিটি।

পোকো এফ ওয়ানের অবিশ্বাস্য সাফল্যের পর পোকো এফ টু ঘিরে টেক দুনিয়ায় জল্পনা তুঙ্গে। সম্প্রতি পোকো এফ টু লঞ্চ সম্পর্কে নতুন খবর সামনে এল। সম্প্রতি প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে পোকো এফ টু ফোনের ট্রেডমার্কের আবেদন জানিয়েছে শাওমি।


সম্প্রতি জিএসএমএরিনা ওয়েবসাইটে এক রিপোর্ট প্রকাশ করে পোকো এফ টু ফোনের ট্রেডমার্কের আবেদনের খবর জানানো হয়েছে। যদিও কয়েক মাস আগেও একাধিক রিপোর্টে জানানো হয়েছে পোকো ব্র্যান্ড বন্ধ করে দেওয়ার পরিকল্পনা করছে শাওমি। ২০১৯ সালে পোকো বিভাগের প্রধান জয় মানি কোম্পানি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এর পরেই পোকো ব্র্যান্ড বন্ধ হয়ে যাওয়ার খবর সামনে আসতে শুরু করেছিল।

গত মাসে পোকো এফ টু সম্পর্কে মুখ খুললেন পোকোফোন প্রধান অ্যালভিন শে। টুইটারে অ্যালভিন জানিয়েছিলেন, ‘২০২৯ সালে পোকোর কাছ থেকে আরও শুনতে পারবেন।’

অনেকেই মনে করছেন এ বছর পোকো এফ ওয়ানের উত্তরসূরি পোকো এফ টু লঞ্চ হতে পারে। যদিও চলতি বছরের কোন সময়ে এই প্রোডাক্ট লঞ্চ হবে সেই বিষয়ে বিস্তারে জানা যায়নি।

সম্প্রতি পোকো এফ টু সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছিল। সম্প্রতি প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছিল নতুন ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা, ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আর ট্রিপল রিয়ার ক্যামেরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভয়াবহ দুর্ঘটনার কবলে নাসার স্পেস স্টেশন

Shamim Reza

অ্যাপ ডেভেলপমেন্ট করে সফল যশোরের তরুন লিমন হোসেন

Saiful Islam

দেড় শতাধিক অ্যাকাউন্ট বন্ধ করে দিল ফেসবুক

Shamim Reza

কম দামে স্যামসাং নিয়ে এলো দারুণ এক স্মার্টফোন

globalgeek

মেসেঞ্জারেএকবারে পাঁচজনকে ফরোয়ার্ড করা যাবে মেসেজ

Mohammad Al Amin

৭৫০ কোটি ডলারে জেনিম্যাক্স মিডিয়া কিনছে মাইক্রোসফট

Mohammad Al Amin