বিনোদন

শাকিবের বাড়িতে বুবলী

বিনোদন ডেস্ক : সিনে জগতে ক্যারিয়ারের প্রথম থেকেই সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করে আসছেন গ্লামারগার্ল শবনম বুবলী। ৪ বছর ধরে চলা তাদের রসায়ন দর্শকদের মাঝে ভালই সাড়া ফেলেছে। আরও এই সমালোচনাও হচ্ছিল যে, শাকিব ছাড়া বুবলী অচল। তবে বৈচিত্রে বিশ্বাসী বুবলীও। ভালো গল্প পেয়ে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রথম বারের মতো শাকিবের বাইরে কোনো নায়কের বিপরীতে কাজ করতে যাচ্ছেন এই সুদর্শনী। নতুন ছবিতে বুবলীর নায়ক নিরব। ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে এই দুজন কাজ শুরু করেছেন।

নতুন ছবিতে নিরবের সঙ্গে রোমান্সে দেখা যাবে এই ঢালিউড নায়িকাকে। এ নিয়ে অনেকেই বলছেন তাহলে কি শাকিবের সঙ্গে আর দেখা হবে না বুবলীর।


সে জল্পনার অবসান হলো। শাকিব-বুবলী জুটির ভক্তদের জন্য সুখবর। শাকিব-বুবলীকে একসঙ্গে দেখা যাবে। দুজন আবার শুটিং করবেন একসঙ্গে। শুট হবে নায়ক শাকিবের শুটিং-বাড়িতে, গাজীপুরের পূবাইলে। আজই শাকিবের বাড়িতে হাজির হচ্ছেন বুবলী!

শাকিবের সঙ্গে বীর ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। ছবিটি শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হচ্ছে। কয়েকদিন ধরে পূবাইলে নিজের শুটিং-বাড়িতে ব্যস্ত সময় পার করছেন শাকিব। বুবলী ব্যস্ত নিরবের সঙ্গে ক্যাসিনো ছবির শুটিংয়ে।

আজ নিরবকে ছেড়ে শাকিবের শুটিং বাড়িতে যাচ্ছেন বুবলী। বিষয়টি জানিয়েছেন ছবির নির্মাতা কাজী হায়াৎ বলেন, আমরা কয়েকদিন ধরে পূবাইলে শাকিবের বাড়িতে শুটিং করছি। ১০ ডিসেম্বর পর্যন্ত টানা কাজ করব। এখন শাকিব খানের অংশের শুটিং করছি। এই ছবির নায়িকা বুবলী অন্য একটি ছবিতে শুটিং করছেন ঢাকায়। যে কারণে তাঁর অংশটা আমরা বাদ দিয়ে শুটিং করছি। সোমবার থেকে আমাদের শুটিংয়ে অংশ নেবেন বুবলী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

কলকাতার প্রথম ডিজিটাল পুরস্কার পেলেন জয়া

Saiful Islam

আমি মৃত্যুশয্যায়, লেখার কয়েক ঘণ্টার মধ্যেই মারা গেলে জনপ্রিয় অভিনেত্রী

Shamim Reza

হাততালি দিলে ভাইরাস দূর হয়, বলেছিলেন করোনায় আক্রান্ত অমিতাভ

Shamim Reza

অদ্ভূতভাবে হয়েছিল মাইক-মোনালির বিয়ে

Shamim Reza

সুশান্তের মৃত্যু নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন সালমানের ম্যানেজার

Shamim Reza

অমিতাভ-অভিষেকের পর এবার মেয়েসহ করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া

rony