বিনোদন

শাবনূরের প্রশ্ন : কীসের জন্য আমার নাম জড়ানো হচ্ছে

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক সালমান শাহর রহস্যজনক মৃত্যু নিয়ে তদন্ত প্রতিবেদন উপস্থাপন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার সকালে প্রকাশিত প্রতিবেদনে সালমান শাহর মৃত্যুকে আত্মহত্যা বলে জানিয়েছে সংস্থাটি। সালমান শাহকে হত্যার অভিযোগের কোনো ধরনের প্রমাণ মেলেনি বলেও জানিয়েছে তারা। এই আত্মহত্যার পেছনে পাঁচটি কারণ উঠে এসেছে। এরমধ্যে অন্যতম চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে সালমানের অতিরিক্ত অন্তরঙ্গতা। এটিকে ঘিরে স্ত্রী সামিরার সাথে সালমানের মনোমালিন্যের সৃষ্টি হয়।

এদিকে, সালমান শাহর আত্মহত্যায় তার প্রসঙ্গ আনায় অস্ট্রেলিয়া থেকে ক্ষোভ প্রকাশ করেন শাবনূর। একটি জাতীয় দৈনিককে দেয়া প্রতিক্রিয়ায় শাবনূর বলেন, পিবিআইয়ের এমন প্রতিবেদনে আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। কীসের জন্য আমার নাম জড়ানো হচ্ছে! সালমান যদি আত্মহত্যাও করে, তাহলে আমার কারণে কেন করবে! আমার নামটা জড়ানোর আগে সবারই একবার ভাবা উচিত। একজন মৃত মানুষের সঙ্গে আমাকে জড়িয়ে কথা বলাটা খুব বিশ্রী মনে হয়েছে।

শাবনূর বলেন, আমাকে জড়িয়ে এমন কথা কেন বলা হচ্ছে, তা আমি জানি না! সালমান ও আমাকে জড়িয়ে এই ধরনের কথা কেউ যদিও বলে থাকে, সেটার আমি ঘোর বিরোধিতা করছি। সালমান শুধুই আমার নায়ক ছিল, সহশিল্পী ছিল, বন্ধু ছিল, এর বাইরে আর কোনো সম্পর্ক ছিল না। আমি আগেও বলেছি, তাকে আমি ভাইয়ের মতো শ্রদ্ধা করতাম। তার সঙ্গে আমার ভাইবোনের সম্পর্ক ছিল। অন্য রকম পরিচ্ছন্ন সম্পর্ক ছিল। এটা নিয়ে এখন কেউ কিছু বললে তা তো আমি মানবই না। একজন মরা মানুষকে নিয়ে এত বছর পর এত বিশ্রী কথা বলার মনমানসিকতা কীভাবে সবার হয়, সেটাও আমি বুঝি না।

শাবনূরের কথা, আমি তখন অবিবাহিত একটা মেয়ে। সালমান তো বিবাহিত। ওর স্ত্রীর সঙ্গেও আমার একটা ভালো সম্পর্ক ছিল। সালমানের স্ত্রী সব সময় আমাদের সঙ্গেই থাকত। প্রেমের সম্পর্কের কিছু একটা যদি হতো, এটা তখন সবাই বুঝতে পারত। এত বছর পর এই ব্যাপারটা নিয়ে আমাকে জড়িয়ে নোংরা উক্তি করার ব্যাপারটি মোটেও ভালো লাগছে না। কিছু মানুষ আমাকে জড়িয়ে গুজব ছড়িয়েছে। এখনো ছড়াচ্ছে।


আরও পড়ুন

হলিউডের ছবির ট্রেলারে দেখানো হয়েছে ঢাকার দৃশ্য, প্রশংসা নেটিজেনদের

Sabina Sami

জয়ার জন্য ধর্মান্তরিত হতে চেয়েছিলেন সৃজিত!

Sabina Sami

ফেরদৌসের সঙ্গে থাকছেন না তার স্ত্রী

globalgeek

চিত্রনায়িকা শাহনূরের চাচাতো বোন করোনায় আক্রান্ত

Shamim Reza

এবার খাবার সংকটে পড়েছেন চিত্রনায়িকা শাহনূর

Saiful Islam

ফেরদৌসের সঙ্গে থাকছেন না তার স্ত্রী

Shamim Reza