Views: 285

বিনোদন

শামীম জামানের ‘শ্বশুরের ফেসবুক’

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শামীম জামান। নিয়মিত নাটক পরিচালনা ও অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি মঙ্গলবার দুপুর ২টায় ‘শ্বশুরের ফেসবুক’ নাটকটি শরৎ টেলিফিল্ম ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

রুহুল আমিন পথিকের রচনায় অভিনয়ের পাশাপাশি নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান নিজেই। তার বিপরীতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী সামিনা বাশার। এতে আরও অভিনয় করেছেন সাবরিনা তন্নী, হেদায়েত নান্নু, মারুফ, জিসান প্রমুখ।পূবাইলের বিলভিলায় নাটকটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে।

নাটক প্রসঙ্গে শামীম জামান বলেন, শ্বশুর ফেইসবুক খুলে সারাদিন মেয়েদের সাথে চ্যাটিং করে। একটা সময় মেয়েদের নিয়ে কল্পনায় চলে যায়। ফেইসবুক নিয়ে তার সব সময় আজেবাজে চিন্তা। বয়সের তুলনায় গতিবিধি পরিবর্তন হয়ে যায়। এমন অবস্থা দেখে এক সময় তার ছেলে ও মেয়ের জামাই মিলে পরিকল্পনা করে একটি মেয়েকে দিয়ে শ্বশুরের সঙ্গে চ্যাট করিয়ে দিবে। আর এভাবেই চলতে থাকে নাটকের গল্প।

নাটকে ফেইসবুকের অপ্রব্যবহার সম্পর্কে বার্তা দেওয়া হয়েছে। অচিরেই নাটকটিএকটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনায় একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মোহসিনের মৃত্যু

mdhmajor

ওয়াসিম আঙ্কেল ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক: শাকিব খান

mdhmajor

চলে গেলেন ঢাকাই সিনেমার ‘সুপারস্টার’ ওয়াসিম

mdhmajor

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিবেক আর নেই

Saiful Islam

নিজেকে ‘তারছেঁড়া’ বললেন নোবেল

Shamim Reza

হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

rony