Views: 307

বিনোদন

শারীরিক অবস্থার অবনতি, আইসিইউতে সানাই

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আলোচিত মডেল সানাই মাহবুব। এদিকে সর্বশেষ পাওয়া তথ্যানুযায়ী শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। শুক্রবার (৭ আগস্ট) দুপুরে সানাইয়ের বড় ভাবি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সানাইয়ের অবস্থার অবনতি হলে আজ তাকে আইসিউতে নেওয়া হয়েছে।


জানা যায়, গলাব্যথা ও কাশির সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে সানাইয়ের। শরীরও বেশ দুর্বল। এ বিষয়ে গণমাধ্যমকে সানাই বলেছিলেন, ‘দুই সপ্তাহ আগে আমার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। আতঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করিয়েছিলাম। অবশেষে বুধবার (৫ আগস্ট) ফলাফল এসেছে আমি কোভিড-১৯ পজিটিভ।’ সবার কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন সানাই।

উল্লেখ্য, দেশীয় শোবিজের আলোচিত নাম সানাই মাহবুব। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা সানাই নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। কিন্তু ক্যারিয়ার শুরুর পর থেকেই বিভিন্ন সময়ে বিতর্কের শিকার হয়েছেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিছানায় ফেলে ধর্ষণ করেছিল সালমান, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

Shamim Reza

মালদ্বীপে শাকিব-মাহি’র রোমান্স

Saiful Islam

আমাকে জানোয়ারের মতো মেরেছে, ২৩ দিন না যেতেই বিচ্ছেদ পুনমের

Shamim Reza

জুটি বাঁধলেন সাইমন-সুস্মি

Shamim Reza

অভিনেতা নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের মামলা স্ত্রীর

Saiful Islam

মোদী এবং ট্রাম্পের তালিকায় আয়ুষ্মান

Sabina Sami