Views: 40

আইন-আদালত

শারুনের বিরুদ্ধে মুনিয়ার ভাইয়ের মামলা স্থগিতের আদেশ: সিএমএম

জুমবাংলা ডেস্ক : কলেজ শিক্ষার্থী মোসারাত জাহান মুনিয়া হত্যার ঘটনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে দায়ের করা আত্মহত্যার প্ররোচনার মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে মুনিয়ার ভাই আশিকুর রহমানের করা হত্যা মামলার কার্যক্রম স্থগিত থাকার আদেশ দিয়েছে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

রোববার (০২ মে) রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু বিষয়টি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন।

গত ২৬ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর অভিজাত এলাকা গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে মুনিয়া ও শারুনের কথোপকথনের কয়েকটি স্ক্রিনশট অনলাইনে ছড়িয়ে পড়ার পরিপ্রেক্ষিতে হুইপপুত্র শারুন চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে সিএমএম আদালত বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে দায়ের করা আত্মহত্যার প্ররোচনার মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত শারুনের বিরুদ্ধে মামলা স্থগিত থাকার আদেশ দেয়।

এর আগে শারুন সাংবাদিকদের জানান, মুনিয়ার সঙ্গে তার পরিচয় ছিলো। গত বছর হোয়াটসঅ্যাপে তার সঙ্গে যোগাযোগ করে মেয়েটি। তখন শারুন তাকে জানান- মুনিয়া যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, সেই একই ব্যক্তির সঙ্গে তার সাবেক স্ত্রীর সম্পর্ক ছিলো।

এদিকে, মুনিয়া হত্যা মামলার ফরেনসিক রিপোর্ট পেতে আরো দেড় থেকে দুই মাস সময় লাগবে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। সেই রিপোর্ট হাতে পেলেই উন্মোচিত হবে মুনিয়ার মৃত্যুর প্রকৃত রহস্য।

Share:



আরও পড়ুন

প্রেম, মুন্সি ডেকে বিয়ের পর একসঙ্গে বসবাস; অতঃপর ধর্ষণ মামলা

globalgeek

কুমিল্লার চৌদ্দগ্রামে ভেজাল তেল কারখানায় অভিযান, জরিমানা

azad