Views: 10224

ক্রিকেট (Cricket) খেলাধুলা

শাশুড়ি জামাইয়ের ভালোবাসা!

স্পোর্টস ডেস্ক : ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নাসিরের স্ত্রী পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে।

বিয়ের অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। নাসিরের বিয়ের অনুষ্ঠানে অনেক ক্রিকেটারও উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নাসিরের বিয়ের ছবি ছড়িয়ে পড়ে। সেখানে থাকা একটি ছবিতে দেখা যায় তার শাশুড়ি কপালে বলে চুমু দিচ্ছি।

বিয়ের পর থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না নাসিরের। গত এক সপ্তাহ ধরে এই দাম্পত্য সম্পর্কের রহস্য সমাধানে সবাই ব্যস্ত থাকলো এখনো তা অমিমাংসিত।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই জাতীয় দলে অনিয়মিত নাসির। ফিটনেসে উত্তীর্ণ হতে না পেরে ঘরোয়া লিগ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ পাননি তিনি। তবে সদ্য শেষ হওয়া আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলসের হয়ে খেলেছেন এই অলরাউন্ডার। দলটির অধিনায়ক ছিলেন নাসির।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘ফ্যান পাওয়ার’ যেভাবে বদলে দিলো ইউরোপিয়ান সুপার লিগের গতি-প্রকৃতি

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

মাশরাফীর ছবি নিয়ে প্রতারণার অভিযোগ

Shamim Reza

টস জিতে ফিল্ডিংয়ে কলকাতা, একাদশে নেই সাকিব

rony

লিগ শিরোপার দ্বারপ্রান্তে বায়ার্ন মিউনিখ

azad

তামিম-শান্ত-মুমিনুলের ব্যাটে ঝলক, প্রথম দিনে সংগ্রহ ৩০২ রান

mdhmajor