Views: 60

asndpost

শাহজালালে আধা কেজি সোনার বারসহ গ্রেফতার ২


জুমবাংলা ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে বেন্ডারে লুকানো আধা কেজি সোনার বারসহ ২ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বুধবার (১৭ ফেব্রুয়ারি) আনুমানিক আড়াইটার দিকে বিমানবন্ধরের পার্কিং থেকে তাদেরকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন।

আটককৃতরা হলেন- শরীয়তপুর জেলার জাজিরা থানার মানিকনগর গ্রামের মান্নান খানের ছেলে আলমগীর হোসেন ও একই দাইমুদ্দিন খলিফারকান্দি গ্রামের আবুল হোসেনের ছেলে মো. আমির হোসেন।


পুলিশ জানায়, বুধবার বেলা আনুমানিক আড়াইটায় বিমানযোগে মালয়েশিয়া থেকে আগত যাত্রী মো. আলমগীর হোসেন (৩৭) এবং মো. আমির হোসেন (৩৬) মালামালের মধ্যে থাকা ৩টি বেন্ডার মেশিনের ভেতরে বিশেষ কৌশলে রাখা অবস্থায় ১০০ গ্রাম ওজনের ৫টি গোল্ডবার উদ্ধার করা হয়। এছাড়া আরও প্রায় ৫ ভরি স্বর্ণালংকার পাওয়া যায়। যার সর্বমোট বাজারমূল্য আনুমানিক ৩৩ লাখ টাকা। এছাড়া তাদের কাছ থেকে ১২ টা মোবাইলও উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, দানেশ নামে এক মালয়েশিয়া প্রবাসী তাদের এই ব্লেন্ডার দেয়। তা দানেশের স্ত্রীর কাছে পৌঁছানোর কথা ছিল। দানেশের বাড়িও শরিয়তপুরের জাজিরায়।

আটককৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতি শিষ্টাচার লঙ্ঘন : তথ্যমন্ত্রী

Shamim Reza

৬ মাস ধরে যোগাযোগ নেই শ্রাবন্তীর সঙ্গে রোশানের

Shamim Reza

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে চার্জশিট

Shamim Reza

ফেরিতে উঠতে গিয়ে ট্রাক নদীতে, চালক নিহত

Shamim Reza

অনন্ত জলিলের অনুষ্ঠানে হট্টগোল, চাইলেন ক্ষমা

Shamim Reza

স্কুল-কলেজ খুললে যেভাবে চলবে ক্লাস

globalgeek