বিনোদন

শাহরুখের ছবি দেখলে যেকোনো পুরুষই সমকামী হবে : আরশদ

জুমবাংলা ডেস্ক : বলিউডে ২৮ বছর ধরে রাজত্ব করছেন কিং খান শাহরুখ। গতকাল রবিবার (২৮ জুন) বলিউডে ২৮ বছর পূরণ হয়েছে এই অভিনেতার। ইন্ডাস্ট্রিতে কাটানো এতগুলো বছরের উদ্দেশ্যে একটি টুইট করেন শাহরুখ নিজেই।

সাদা কালো ছবিতেই পুরো বিষয়টি যেন আরও ভালভাবে মেলে ধরেছিলেন শাহরুখ। অভিনেতা টুইটটি ভাইরাল হতে খুব বেশি সময়ও নেয়নি। তবে সেই ছবি যে ছেলেদের মনে এক গভীর প্রভাব ফেলেছে তা স্পষ্ট অভিনেতার আরশদের টুইটে।

অভিনেতা আরশদ ওয়ারসি শাহরুখের টুইট পোস্টে জানিয়েছেন, এই ছবি দেখলে যেকোনও পুরুষই নাকি সমকামী হয়ে যাবে।

এককথায় বলতে গেলে, শাহরুখের এই ছবি দেখে প্রেমে পড়ে গিয়েছেন অভিনেতা। আর নিজের মনের কথাকেই একটু অন্য টুইস্টে মেলে ধরেছেন আরশাদ।


শাহরুখ নিজেও তার পোস্টে জানিয়েছেন, ‘কীভাবে যে নেশাটা পেশা হয়ে গেল, তা যেন টেরই পেলাম না। তবে হয়-তো নেশার তেজ বেশি থাকলেই তা পেশা হয়ে যায়। এই ২৮ বছরের যাত্রাপথে সকলকে ধন্যবাদ, যারা আমার পাশে ছিলেন।’

যদিও আরশাদের টুইটে কোনও মন্তব্য করতে দেখা যায়নি শাহরুখকে, তবে আরশদের বউ তার টুইটে কমেন্ট করেছেন।

শাহরুখ খান মানেই বাড়তি উন্মাদনা। সারাদেশ জুড়ে যার কোটি কোটি ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। কিন্তু দীর্ঘদিন ধরেই তাকে আর বড়পর্দায় দেখা যায় না। দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে তার সিনেমার জন্য।

শেষবারের মতো জিরো সিনেমায় শাহরুখকে দেখা গেছে। কিন্তু বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি তার এই ছবি। দীর্ঘ এক বছর ধরে বড়পর্দাতেও সেভাবে দেখা মেলেনি বাদশার। তবে জল্পনায় শোনা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই নতুন ছবি নিয়ে আবারও পর্দা কাঁপাতে আসছেন বলিউডের এই কিং খান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অভিনয় ছেড়ে অভিনেত্রী এখন পোল ড্যান্সার

Shamim Reza

রাম গোপালের নতুন আবিষ্কার অপ্সরার উষ্ণ ছবি ভাইরাল

Shamim Reza

পরিবারসহ করোনা আক্রান্ত অভিনেত্রী তমা মির্জা

Sabina Sami

করোনা আক্রান্ত কোয়েল মল্লিকসহ গোটা পরিবার

globalgeek

স্বামীর আবদার রাখতে পারেন না প্রিয়াঙ্কা

Shamim Reza

সালমান এক পর্বেই নেবেন ১৮ কোটি টাকা

Shamim Reza