Views: 75

বিনোদন

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন


বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’ এর সামনে অনশন করছেন এক পরিচালক। তার নাম জয়ন্ত সিজ। বেঙ্গালুরুর বাসিন্দা তিনি। যতক্ষণ না শাহরুখের দেখা পাচ্ছেন ততক্ষণ মান্নাতের সামনে দাঁড়িয়ে থাকবেন এ পরিচালক। এমনটাই জানা গেছে ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে।

কয়েকদিন ধরেই মান্নাতের সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে আছেন সিজ। প্ল্যাকার্ডে লেখা, ‘শাহরুখকে আমার গল্প দেখাতে চাই। কিভাবে?’


ভারতীয় গণমাধ্যম এক সাক্ষাৎকারে সিজ জানান, আগস্টে শাহরুখ খানের একটি সাক্ষাৎকার দেখেছেন তিনি। সেখানে শাহরুখ বলেছিলেন, ‘জিরো’ সিনেমাটির পর আর কোনো সিনেমা হাতে নেননি শাহরুখ। এতেই খারাপ লাগে সিজের। নিজের সিনেমায় শাহরুখকে অভিনয় করাতে চান। রাতারাতি একটি পোস্টার তৈরি করে টুইট করেন এ পরিচালক।

জয়ন্ত সিজ আরও জানান, তখন থেকেই শাহরুখের সঙ্গে দেখা এবং তাকে কাস্ট করার পরিকল্পনা করেন এ পরিচালক। চিত্রনাট্য শোনানোর জন্য ডিসেম্বরে বেঙ্গালুরু থেকে মুম্বাই আসেন সিজ। তারপর থেকে প্রায়ই কিংখানের বাড়ির সামনে এসে দাঁড়াচ্ছেন। ভোর বেলা থেকে মধ্যরাত পর্যন্ত দাঁড়িয়ে থাকছেন তিনি।

গণমাধ্যমকে সিজ বলেন, আমি শাহরুখকে আমার ছবিতে কাস্ট করতে চাই। যতক্ষণ না উনি রাজি হবেন, ততক্ষণ আমি এভাবেই দাঁড়িয়ে থাকব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মুখে পাউডার মেখে ফর্সা হতেন প্রিয়াংকা!

Shamim Reza

তারা নায়িকা, তারা দেহ ব্যবসায় জড়িত

Shamim Reza

পুরুষ পরিচালিত ঘনিষ্ঠ দৃশ্যে আর অভিনয় করব না : কিরা নাইটলি

Shamim Reza

ওয়ালটনের নির্বাহী পরিচালক পদে দায়িত্ব পেলেন আজিজুল হাকিম

Sabina Sami

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza