Views: 277

খুলনা বিভাগীয় সংবাদ

শিক্ষকের মেয়েকে আটকে রাতভর ধর্ষণ

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরার তলুইগাছায় এক স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার রাতে সুব্রত নামে একজনের বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা। এর আগে মঙ্গলবার রাতে এ ধর্ষণের ঘটনাটি ঘটে।

অভিযুক্ত সুব্রত সদর উপজেলার গড়িয়া ডাঙ্গা গ্রামের ভুত নাথের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার তলুইগাছা গ্রামের ওই স্কুল ছাত্রীর বাবা সাতক্ষীরা দিবা-নৈশ কলেজের একজন শিক্ষক। গত মঙ্গলবার রাতে তার বাড়ির পাশ থেকে একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে মর্মে খবর ছড়িয়ে পড়ে।

এ খবর জানার পর ওই স্কুলছাত্রী তার বাবার সাথে দেখা করার জন্য রাতেই বাড়ি থেকে বের হয়। একপর্যায়ে পথে প্রতিবেশি সুব্রত দাসের সাথে তার দেখা হয়। এ সময় সুব্রত তাকে তার বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে পথিমধ্যে ভবানিপুর এলাকায় নির্জন জায়গায় নিয়ে আটকে রেখে রাতভর ধর্ষণ করে।

এদিকে ওই কলেজ শিক্ষক পরদিন তার মেয়ের কাছ থেকে বিস্তারিত জানার পর তিনি এ ঘটনায় নিজেই বাদি হয়ে সুব্রতকে প্রধান আসামি করে থানায় মামলা করেন। সুব্রত বর্তমানে পলাতক রয়েছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এসআই শাহজামাল বাংলাদেশ জার্নালকে বলেন, ইতিমধ্যে নির্যাতিতা স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এছাড়া সুব্রতকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam