জাতীয় স্লাইডার

ঘরমুখো মানুষের দুর্ভোগ : ১০ ঘণ্টা বিলম্বেও প্লাটফর্মে আসেনি পদ্মা এক্সপ্রেস

জুমবাংলা ডেস্ক : নাড়ির টানে বাড়ি ফিরছে রাজধানী বাসী। তবে প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে গিয়ে পড়তে হয়েছে নানা বিড়ম্বনায়। টিকিটপ্রাপ্তি থেকে শুরু করে বাড়ি পৌঁছানো পর্যন্ত নানা ভোগান্তি পোহাতে হচ্ছে ঘরে ফেরা মানুষদের।

আর সঙ্গে যুক্ত হয়েছে শিডিউল বিপর্যয়, যাত্রীর অতিরিক্ত চাপ। শিডিউল বিপর্যয় এমন পর্যায়ে পৌঁছে যে রাজশাহীর পদ্মা এক্সপ্রেস গতকাল রাত ১১টা ১০ মিনিটে ছাড়ার কথা থাকলে ছাড়বে আজ সকাল ১১ টায়। ফলে নির্ধারিত সময়ের ১২ ঘণ্টা পর ট্রেনটি ছেড়ে যাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তবে সকাল পৌনে ৯টা পর্যন্ত ট্রেনটি প্লাটফর্মে পৌঁছায়নি।


এ ব্যাপারে জানতে রেলওয়ের স্টেশন ম্যানেজার মো: আমিনুল হককে ফোন ও তার অফিসে পাওয়া যায়নি।

রবিবার (১১ আগস্ট) সকালে কমলাপুর রেলওয়ে স্টেশনে দেখা গেছে, রাজশাহীর ধুমকেতু এক্সপ্রেস সকাল ছয়টায় ছাড়ার কথা থাকলেও যথাসময়ে ছাড়বে নানা, ফলে বিলম্ব হবে এই ট্রেনে।

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস সকাল ৬টা ২০ মিনিটে ছাড়ার কথা থাকলেও ছাড়বে দুপুরে একটা ৪০ মিনিটে। ৪ নম্বর প্লাটফর্ম দে: গঞ্জ বাজারের ট্রেনটি আধাঘণ্টা বিলম্বে ছেড়ে গেছে গেছে সকাল আটটায়।

চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস সকাল ০৮টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও দেরি হবে বলে জানা গেছে।  রংপুরগামী ট্রেন রংপুর এক্সপ্রেস সকাল নয়টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও ছাড়বে বেলা ১২টায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সৌদি থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি

Saiful Islam

বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোড়াইস্বামী

Saiful Islam

অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

Shamim Reza

রিজেন্টে যেভাবে তৈরি হতো ভুয়া রিপোর্ট

globalgeek

রিজেন্ট-জেকেজির প্রতারণার ব্যাখ্যা দিল স্বাস্থ্য অধিদপ্তর

Saiful Islam

বিশ্বকে হতবাক করলো করোনার এই আবিস্কার

Shamim Reza