Views: 34

Default বিভাগীয় সংবাদ

শিবপুরে গৃহবধূর লাশ উদ্ধার


নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে তিন সন্তানের জননী রিমা (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার পুলিশ।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার যোশর ইউনিয়নের হাজীবাগান এলাকার বাবুল মীরের ঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত রিমা বাবুল মীরের স্ত্রী। তাদের সংসারে তিন শিশু সন্তান রয়েছে। পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে ধারনা করছে পুলিশ ও প্রতিবেশিরা। নিহতের স্বামী বাবুল মীর উপজেলার যোশর ইউনিয়নের হাজীবাগান এলাকার হজরত আলী মীরের ছেলে। ঘটনার পর থেকে স্বামী বাবুল মীর পলাতক রয়েছে।


শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল বুধবার সকালে কোনো একসময় স্বামী বাবুল তার স্ত্রীকে মাথায় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করে। পরে লাশ ঘরের ভিতরে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে পালিয়ে যায়। শিশু সন্তানরা ঘরে প্রবেশ করতে না পেরে কান্নাকাটি শুরু করলে প্রতিবেশীরা এসে ঘরে তালা ঝুলানো অবস্থায় দেখে স্থানীয় ইউপি সদস্যকে খবর দেয়। পরে ইউপি সদস্য ও এলাকাবাসী তালা ভেঙ্গে ঘরে গিয়ে রিমাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে রাত ৯ টার দিকে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাবুল মীরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

গৃহবধূ রিমা অন্য কারো সাথে ফোনে কথা বলা নিয়ে প্রায় সময়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো এরই জের ধরে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে ধারনা করছেন প্রতিবেশীরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ঘুষি দিয়ে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

Shamim Reza

দেবিদ্বারের সেই ওসিকে অবশেষে বদলি

Shamim Reza

এবার টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকছে ভয়ংকর মাদক ‘আইস’

Shamim Reza

নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু

Shamim Reza

ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক

Shamim Reza

আইনজীবীদের তুমুল মারামারি, আহত ১০ (ভিডিও)

Saiful Islam