Views: 424

অপরাধ-দুর্নীতি জাতীয়

‘শিশুবক্তা’ রফিকুলের স্মার্ট ফোনে প’র্নো ভিডিও, কাবিননামা ছাড়াই বিয়ে

জুমবাংলা ডেস্ক: রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে গ্রেপ্তার হওয়া ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর স্মার্ট ফোনে পর্নো ভিডিও পেয়েছে র‌্যাব।

গতকাল বুধবার (৭ এপ্রিল) তাকে আটকের পর মোবাইল ফোন চেক করলে একাধিক প’র্নো ভিডিও পাওয়া যায়।

জানা গেছে, কাবিননামা ছাড়াই আসমা নামের এক মেয়েকে দুই বছর আগে গোপনে বিয়ে করেছিলেন কথিত এই শিশুবক্তা। তার ওই বিয়ের কথা কেউই জানতো না। এমনকি তার মোবাইল ফোনের ম্যাসেঞ্জার চেক করে দেখা গেছে, বিভিন্নজনকে আপত্তিকর অসংখ্য ছবি পাঠিয়েছেন।

এ বিষয়ে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বলেন, রফিকুল ইসলাম মাদানীর ফোনে অনেক কিছু পাওয়া গেছে এবং এগুলো এখন খতিয়ে দেখা হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। প্রক্রিয়া চলছে।

র‌্যাবের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে। বুধবার ( ৭ এপ্রিল) সন্ধ্যায় ইত্তেফাক অনলাইনকে র‌্যাবের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এরআগে, বুধবার মধ্যরাতে রফিকুল ইসলামকে নেত্রকোনার পূর্বধলার তার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারি পরিচালক ইমরান খান তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাওলানা রফিকুল ইসলামের সর্বশেষ পোস্টে তিনি লিখেন, ‘আমাকে গুম করার চেষ্টা চলছে’।

রফিকুল মাদানী গাছা থানাতে তার সবশেষ ওয়াজে উস্কানিমূলক বক্তব্য দেন বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। গেলো ২৫ মার্চও রাজধানীর শাপলা চত্বরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরোধী বিক্ষোভ মিছিল থেকে এই ‘শিশুবক্তা’ কে আটক করেছিল মতিঝিল থানা পুলিশ। তবে কয়েক ঘণ্টা পরেই তাকে ছেড়ে দেয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেশের বৃহত্তর করোনা হাসপাতালে থাকছে যেসব সুবিধা

Saiful Islam

মামুনুল হকের বিরুদ্ধে ঢাকাতেই ১৭ মামলা

Saiful Islam

হেফাজতের বিরুদ্ধে আরও ৬২ আলেমের বিবৃতি

Saiful Islam

মাস্ক খুলে মুচকি হাসেন মামুনুল (ভিডিও)

Shamim Reza

মামুনুল হকের সাতদিনের রিমান্ড চাইবে পুলিশ

Saiful Islam

৩ বিয়ের কথা স্বীকার করলেন মামুনুল হক

Shamim Reza