Views: 17

বিভাগীয় সংবাদ রাজশাহী

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে কলেজ শিক্ষিকা গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে সিরাজগঞ্জ সরকারি কলেজের দর্শন বিভাগের প্রভাষক শিউলী মল্লিকাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৯ জানুয়ারি) বিকেলে কলেজ শিক্ষিকাকে গ্রেফতার করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ বাহা উদ্দিন ফারুকী জানান, বৃহস্পতিবার (৭ জানুয়ারি) শিউলি মল্লিকা তার গৃহকর্মী শিশু মিনতি খাতুন (৯) হারিয়ে গেছে বলে সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। এরপর ৯ জানুয়ারি সন্ধ্যায় গৃহকর্মী মিনতিকে অসুস্থ অবস্থায় ভদ্রঘাট এলাকা থেকে স্থানীয়রা উদ্ধার করে। পরে খরব পেয়ে তাকে সিরাজগঞ্জ সদর থানায় নিয়ে আসেন তার খালাতো ভাই আবুল কাশেম।


এ সময় পুলিশ শিশুটিকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় শিক্ষিকা শিউলি মল্লিকার নির্যাতন সইতে না পেরে সে বাসা থেকে পালিয়ে যায়। প্রায়ই তাকে নির্যাতন চালাতো বলে জানায় সে। শিশুটির শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পরে শিশুটিকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নির্যাতিত শিশুটির খালাতো ভাই আবুল কাশেম বাদী হয়ে শিউলি মল্লিকাকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক শিক্ষিকা শিউলি মল্লিকাকে গ্রেফতার করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মাছ ধরে নিয়ে যাচ্ছে ভারতীয় জেলেরা, বিপর্যয়ে শুঁটকি শিল্প

Saiful Islam

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার কলেজছাত্র

Saiful Islam

রাজশাহী বিমানবন্দরে দুর্ঘটনার কবলে বিমান

Shamim Reza

নির্বাচনে ভাই হেরে যাওয়ায় মাদ্রাসা ভেঙে নিলেন ইউপি চেয়ারম্যান

Saiful Islam

‘ওবায়দুল কাদের সাহেব রাগ করলে আমার কিছু আসে যায় না’

Saiful Islam

নিখোঁজের ৮ মাস পর কিশোরীর লাশ মিলল প্রেমিকের বাড়ির সেপটিক ট্যাংকে

Saiful Islam