Views: 89

বরিশাল বিভাগীয় সংবাদ

শিশু হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন


জুমবাংলা ডেস্ক : পিরোজপুরে শিশু কন্যা হত্যার দায়ে সৎ মাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন জেলা জজ আদালত। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ মহিদুজ্জামানের আদালত এ আদেশ দেন। আদালত একই সাথে আসামি মনি বেগমকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ডেরও আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত আসামি মনি বেগম (২৫) পিরোজপুর শহরের মধ্যরাস্তার জাহিদুল শেখের স্ত্রী।


রাষ্ট্রপক্ষের আইনজীবী ও পাবলিক প্রসিকিউটর (পিপি) খান মো. আলাউদ্দিন সাংবাদিকদের জানান, ২০১৭ সালের ০১ ডিসেম্বর শহরের মধ্যরাস্তায় ফুসকা বিক্রেতা জাহিদুল শেখের প্রথম স্ত্রীর কন্যা ‘ঝুমুর’কে রাতে ঘুম থেকে তুলে নিয়ে জাহিদুল শেখের দ্বিতীয় স্ত্রী (সৎ মা) আসামি মনি বেগম পুকুরে ফেলে হত্যা করে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পরবর্তী দিন দুপুরে পাশের পুকুরে শিশুটির লাশ ভেসে উঠলে থানা পুলিশকে খবর দেয়া হয়।

শিশু ঝুমুরের মা মুক্তা বেগম ২০১৭ সালের ২ ডিসেম্বর এ ব্যাপারে পিরোজপুর সদর থানায় মামলা করে। পরে পুলিশ তদন্ত সাপেক্ষে সৎ মা মনি বেগমকে গ্রেপ্তার করেন। পরে মনি বেগম তার দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। সাক্ষী প্রমাণ শেষে মামলার সত্যতা প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।

উল্লেখ্য, জাহিদুল শেখ বাগেরহাটের কচুয়া উপজেলার বাসিন্দা। তিনি পিরোজপুর শহরের মধ্যরাস্তায় বাসা ভাড়া করে থাকত এবং শহরে ফুচকা বিক্রি করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ডিবি পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে সোনা ব্যবসায়ীর ৩৮ লাখ টাকা লুট

Saiful Islam

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

অশান্তির মূলে নাস্তিকরা: বাবু নগরী

Saiful Islam

ডিজিটাল নিরাপত্তা আইনে কলেজশিক্ষক রিমান্ডে

Saiful Islam

কিশোরগঞ্জে ‘মাগুড়া ইউনিয়ন তথ্য জানালা’ গ্রুপের আত্মপ্রকাশ

mdhmajor

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

Saiful Islam