Views: 133

বিভাগীয় সংবাদ রাজশাহী

শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলসহ গ্রেফতার ৯


জুমবাংলা ডেস্ক : ২১ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলসহ ৯ জনকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত থেকে গত ২৪ ঘণ্টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে অত্যাধুনিক চাকুসহ হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। ব্রাজিল শহরের গোদারপাড়া এলাকার শাহজাহান আলী ওরফে কালুর ছেলে।


ওপর গ্রেফতারকৃতরা হলেন- ৭ মামলার পলাতক আসামি সেউজগাড়ী এলাকার রেজাউল করিমের ছেলে সাব্বির, মোস্তফা, রিপন, আল আমিন, মাহমুদুল, জাহিদুলসহ ৯ জন।

জানা গেছে, আগামী ২৮ ফেব্রুয়ারী চতুর্থ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া পৌরসভার নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতির যাতে অবনতি না ঘটে সেজন্য বগুড়া জেলা পুলিশ ২০০ সন্ত্রাসীর তালিকা করেছে। ইতিমধ্যে শহর ও শহরতলীর বেশ কিছু সন্ত্রাসীদের গ্রেফতার করেছে পুলিশ। সন্ত্রাসীদের বিরুদ্ধে চিরুনী অভিযানও চালাচ্ছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ডিবি পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে সোনা ব্যবসায়ীর ৩৮ লাখ টাকা লুট

Saiful Islam

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

অশান্তির মূলে নাস্তিকরা: বাবু নগরী

Saiful Islam

ডিজিটাল নিরাপত্তা আইনে কলেজশিক্ষক রিমান্ডে

Saiful Islam

কিশোরগঞ্জে ‘মাগুড়া ইউনিয়ন তথ্য জানালা’ গ্রুপের আত্মপ্রকাশ

mdhmajor

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

Saiful Islam