Views: 123

বিনোদন

শুটিংয়ে ফিরেছেন মিলন


বিনোদন ডেস্ক : দুই পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। সর্বশেষ কক্সবাজারে অংশ নেন শাহীন সুমন পরিচালিত ‘মাফিয়া’ ওয়েব সিরিজের শুটিংয়ে। গেল মাসে হঠাৎ অসুস্থ হয়ে বিশ্রামে চলে যান তিনি। তবে এখন আগের চেয়ে ভালো আছেন এ অভিনেতা। এক মাস চার দিন পর মঙ্গলবার ফের লাইট ক্যামেরা অ্যাকশনে ফিরেছেন তিনি।

কায়সার আহমেদ ও আল হাজেন পরিচালিত চলতি ধারাবাহিক ‘গোলমাল’ নাটকের শুটিং দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন মিলন। অসুস্থ হওয়ার আগে লকডাউন কাটিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েন এ অভিনেতা। আজ এ শুটিং তো কাল আরেক শুটিং। দম ফেলার সুযোগ পাচ্ছিলেন না তিনি। হয়তো বাড়তি কাজের চাপে দুর্বল হয়ে পড়েন।


তবে আগের থেকে অনেকটা ভালো আছেন আনিসুর রহমান মিলন। অসুস্থতার কারণে ‘গাঙচিল’ ছবির শুটিংসহ একাধিক কাজ শিডিউল করতে হয়েছে তাকে। নির্মাতারও তাকে এ ব্যাপারে সহযোগিতা করেছেন। মিলনের অসুস্থতা শুনে দোয়া চান শোবিজের সবাই। এখন তার সুস্থতার খবরে সবার মধ্যে স্বস্তি ফিরেছে।

শুটিংয়ে ফিরে আনিসুর রহমান মিলন বলেন, ‘আগের চেয়ে অনেকটা সুস্থ বোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলতি ধারাবাহিক ‘গোলমাল’ দিয়ে শুটিংয়ে অংশ নিয়েছি। শুটিংয়ে সবাই সহযোগিতা করছে। আজ বৃহস্পতিবার এ নাটকের শুটিং শেষ হবে। আগামীকাল থেকে আবারও বিশ্রামে যাচ্ছি। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত প্রতিটি কাজে কয়েক দিনের বিরতি দিয়ে শুটিং করব। বিশ্রামে থাকলেও অভিনয় খুব মিস করেছি। এখন হাতে যে কাজগুলো রয়েছে সেগুলো শেষ করব। সবাই দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে কাজে ব্যস্ত হতে পারি।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam