Views: 241

বিনোদন

শুটিং সেটে হঠাৎ অসুস্থ পূর্ণিমা

বিনোদন ডেস্ক : দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সরগরম হয়েছে শুটিং স্পট। নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’ দিয়ে দীর্ঘ বিরতির পর সিনেমায় ফিরছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

১৭ অক্টোবর যোগ দিয়েছিলেন সিনেমার শুটিংয়ে। আর সেখানেই হঠাৎ সুস্থ হয়ে পড়েন পূর্ণিমা। দ্রুতই শুটিং থেকে ছুটি নিয়ে বাসায় ফিরে যান।

নায়িকার অসুস্থতার খবর গণমাধ্যমকে জানিয়েছেন ‘গাঙচিল’- এর পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।


তিনি বলেন, এফডিসিতে সেট তৈরি করে করোনার পর দীর্ঘ বিরতি দিয়ে নতুন করে কাজ শুরু হয়েছিল ‘গাঙচিল’- এর শুটিং।
সেটেই অসুস্থ হয়ে পড়েন পূর্ণিমা। তার অসুস্থতার পর শুটিং বন্ধ রয়েছে। পূর্ণিমা সুস্থ হলে শুটিং শুরু হবে। হয়তো কিছুদিনের জন্য শুটিং বন্ধ রাখতে হবে।’

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরও অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অমিতাভের সঙ্গে দুরত্ব বেড়েছিল সঞ্জয়ের, মাঝপথেই ছেড়ে দিয়েছিলেন শুটিং

Shamim Reza

জেলে যাওয়ার আশঙ্কায় ভুগছেন কঙ্গনা

Sabina Sami

মৃত্যুর পর নিজের সব সৃষ্টিকর্ম ধ্বংস করতে বললেন কবীর সুমন

Shamim Reza

তানজিন তিশার পর এবার সুখবরটি দিলেন তাহসান

globalgeek

মরণোত্তর দেহদান করে তার সব সৃষ্টি ধ্বংসের নির্দেশ দিলেন কবীর সুমন

Sabina Sami

সাত মাস পর চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

Saiful Islam