Views: 1202

asndpost

শুটিং সেটে হাতাহাতিতে জড়ালেন অক্ষয়-রোহিত, ভিডিও শেয়ার করলেন অক্ষয় নিজেই!


পরিচালক রোহিত শেট্টির আগামী ছবি ‘সূর্যবংশী’ নিয়ে সিনেপ্রেমীদের আগ্রহের অন্ত নেই। গত বছরেই শোনা গিয়েছিল মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার, অজয় দেবগণ, রণবীর সিং ও ক‍্যাটরিনা কাইফ অভিনীত সূর্যবংশী। কিন্তু করোনার কারণে তা আর মুক্তি পায়নি। এবার ভাইরাল হলো সেই ছবির সেটেরই একটি ভিডিও যেখানে অক্ষয় ও রোহিতের মধ‍্যে সংঘাত বাধতে দেখা গিয়েছে।


ভিডিওতে দেখা যায়, সূর্যবংশীর সেটেই অক্ষয়ের সঙ্গে হাতাহাতি শুরু হয় রোহিতের। দেখতে দেখতে তা এমনি পর্যায়ে পৌঁছায় যে পুলিশকে এসে ঝগড়া থামাতে হয় দুজনের। না না, চমকাবেন না। আসলে পুরোটাই মজার ছলেই করা। অক্ষয় নিজেই ভিডিওটি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। এমনকি করন জোহরও শেয়ার করেছেন এই মজার ভিডিওটি।

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল ‘সূর্যবংশী’ মুক্তি পাবে গত বছরের দিওয়ালিতে। আগে মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি। কিন্তু লকডাউন ও প্রেক্ষাগৃহ বন্ধ থাকাতে পিছিয়ে যায় ছবির মুক্তি। দিওয়ালিতে প্রেক্ষাগৃহে এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও তা সম্ভব হয়নি।

পরিচালক রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’ এর অন্তর্গত এই সূর্যবংশী ছবি। এই ছবিতে একসঙ্গে দেখা যাবে অক্ষয়, রণবীর ও অজয়কে। ছবিতে রয়েছেন ক‍্যাটরিনা কাইফও। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির সূর্যবংশী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অনন্ত জলিলের অনুষ্ঠানে হট্টগোল, চাইলেন ক্ষমা

Shamim Reza

স্কুল-কলেজ খুললে যেভাবে চলবে ক্লাস

globalgeek

পঞ্চম ধাপে ২৯ পৌরসভায় ভোট রবিবার

Shamim Reza

নারী দিয়ে ফাঁসিয়ে অপহরণ ও অর্থ আদায় তাদের পেশা

Shamim Reza

প্রবাসীর স্ত্রীকে কোপাল ডাকাতরা

Shamim Reza

ষড়যন্ত্রকারীরা সব সময় সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী

Shamim Reza