Views: 51

বিনোদন

শুধুমাত্র মানুষকে দেখানোর জন্য কিছু সম্পর্ক থাকে : প্রভা

বিনোদন ডেস্ক : আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিভিন্ন সময় নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন তিনি। মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। তবে সব কিছুকে পিছনে ফেলে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

সস্প্রতি প্রভা তার ফেসবুকে সম্পর্ক নিয়ে স্যাস্টাস দিয়েছেন। সেখানে তিনি লিখেন, কিছু সম্পর্ক থাকে শুধুমাত্র নামের, শুধুমাত্র মানুষকে দেখানোর জন্য, শুধুমাত্র সামাজিক মর্যাদা রক্ষার খাতিরে… না থাকে ভালবাসা, না থাকে টান, না থাকে কোন দায়িত্ব! কিছু মানুষ দায়িত্ব নেয়া বলতে শুধু অফিসের দায়িত্ব নেয়া বুঝে, শুধুমাত্র প্রফেশনাল সাকসেসকেই তারা সাকসেস মনে করে, শুধুমাত্র টাকা ইনকামকেই জীবনের একমাত্র কাজ মনে করে! শুধুমাত্র মানুষ কি বলবে এই কথার উপর বেইজ করে টিকে থাকে সম্পর্কগুলো!


তিনি আরও লিখেন, আপনারা দূর থেকে বুঝবেন না! ঈদে তাদের হাসি মুখের ছবি দেখবেন, ভ্যালেন্টাইনস ডে তে তাদের উপহারের ছবি দেখবেন, বিবাহ বার্ষিকীতে কেক কাটা দেখবেন…কিন্তু দিন শেষে তারা একসাথে, কারণ তারা একসাথে না থাকলে আপনারা কি বলবেন… !


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হট প‍্যান্টে ‘সেক্সিয়েস্ট সাংসদ’ নুসরাত

Saiful Islam

সুশান্তের মতোই মিলল বলিউড অভিনেতার ঝুলন্ত দেহ

Saiful Islam

‘হ্যাঁ… তার সাথে আমার প্রেম’

globalgeek

আকবরের জন্য হাসপাতাল ফ্রি করে দিলেন প্রধানমন্ত্রী

Shamim Reza

সারার দুর্দিনে কেন পাশে নেই বাবা সাইফ আলি খান

Sabina Sami

সুশান্ত মামলায় আজও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী

Sabina Sami