Views: 63

জাতীয়

শুধু ঢাকায় নয়, বঙ্গবন্ধুর ভাস্কর্য হবে প্রতি জেলা-উপজেলায়: ত্রাণ প্রতিমন্ত্রী


জুমবাংলা ডেস্ক: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান জানিয়েছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য শুধু ঢাকায় নয়, প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়নে হবে। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজ শুক্রবার সকালে আশুলিয়ায় ঢাকা ইপিজেডের সামনে নবীনগর-চন্দ্রা মহাসড়কে মিছিল শেষে এক সমাবেশে তিনি এ কথা জানান।


এদিন সকাল ৯টা থেকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল থেকে আওয়ামী লীগের আশুলিয়া থানার আহ্বায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলামের নেতৃত্বে প্রায় ১০ হাজার নেতাকর্মী এ মিছিলে অংশগ্রহণ করেন।

এ সময় সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন খান, পাথালিয়া ইউপির চেয়ারম্যান পারভেজ দেওয়ান, আশুলিয়া ইউপির চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন মাদবর, শিমুলিয়া ইউপির চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতিন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. এনামুল হক মুন্সি, যুবলীগের আশুলিয়া থানার আহ্বায়ক মো. কবির হোসেন সরকারসহ সাভার ও আশুলিয়ার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জোড়া খুন : সাবেক এমপিপুত্র রনির জামিন আবেদন খারিজ

Shamim Reza

বর্তমানে দেশে কাজের ও খাবারের অভাব নেই: প্রধানমন্ত্রী

rony

অবশেষে ভাইরাল হওয়া সেই বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদেরের ছোট ভাই

rony

জোড়া খুনের মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত রনিকে জামিন দেননি হাইকোর্ট

rony

পিলখানা হত্যাকাণ্ড : ৫৫ হাজার পৃষ্ঠায় ৯ ফাঁসির আসামির আপিল

Shamim Reza

এসএসসি পাসে পুলিশে নিয়োগ

rony