Views: 207

বিনোদন

শুভশ্রীর কোলে পাঞ্জাবিতে পরিপাটি ছোট্ট যুভান


বিনোদন ডেস্ক : মা হওয়ার পর এই প্রথম পূজা উদযাপন করছেন শুভশ্রী। মা হিসেবে পূজা নিয়ে উত্তেজনাও বেশি। তাই ছোট্ট ছেলে যুভানকে পরিপাটি করে সাজিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের একগুচ্ছ মিষ্টি ছবি দিয়ে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

অষ্টমী উপলক্ষে ছেলে যুভানকে সাধা ধুতি ও পাঞ্জাবি পরিয়েছিলেন শুভশ্রী। ধুতি-পাঞ্জাবি পরে সাজগোজ করলেও মা শুভশ্রীর কোলে ঘুমিয়ে ছিল ছোট্ট যুভান।


ছবিগুলো শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, ‘শুভ মহাষ্টমী। দুঃখিত আমার খুব ঘুম পাচ্ছে আজ।’ শুভশ্রী ও ইউভানের এই মিষ্টি ছবিগুলো মুহূর্তে ভাইরাল হয়। এই ছবি দেখে টলিপাড়ার তারকারাও উচ্ছ্বসিত।

অভিনেত্রী পার্নো মিত্র কমেন্টে লিখেছেন, আবার লকডাউনেই সুখবর দিয়েছিলেন শুভশ্রী ও রাজ। এছাড়াও রুদ্রনীল ঘোষ, অনিন্দিতা রায়চৌধুরী, আকৃতি কাক্কার, ঐন্দ্রিলা সেনসহ আরও অনেকে এই ছবি দেখে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন শুভশ্রী ও ইউভানকে।

লকডাউনের মধ্যেই সুখবর দিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। দ্বিতীয় বিবাহবার্ষিকীতে জানিয়েছিলেন তাদের জীবনে নতুন প্রাণের সঞ্চার হয়েছে। এরপর থেকেই শুভশ্রীর মাতৃত্বের বহু মুহূর্ত ধরা পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যুভানের জন্ম হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই সুখবর দেন রাজ। ইউভানকে নিয়ে বেশকিছু ভিডিও পোস্টও করেছিলেন তিনি। সেইগুলো মুহূর্তে ভাইরালও হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মেহজাবিন যে কারণে কুংফু কারাতে শিখছেন

Shamim Reza

বিজেপিতে যাচ্ছেন অভিনেত্রী বিজয়শান্তি!

Shamim Reza

মুখ খুললেন সানা; বললেন ‘আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি’

Shamim Reza

গর্ভকালীন হাঁটাচলার জন্য ১০ লাখের চপ্পল পরলেন কারিনা

rony

হারিয়েই গেলেন চিত্রনায়িকা সাহারা

Shamim Reza

দীর্ঘদিন পর মুনমুন-পলির আড্ডা

Shamim Reza