Views: 88

ক্রিকেট (Cricket) খেলাধুলা

শুরুর আগেই পরিবর্তন হল বিপিএলের সময়সূচী, নতুন যে সময়ে খেলা হবে


স্পোর্টস ডেস্ক : অনিয়ম যেন এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটা নিয়মিত অংশ হয়ে দাঁড়িয়েছে। পরিকল্পনা অনুযায়ী কোনও কিছুই ঠিক থাকে না শেষ পর্যন্ত। সূচি অনুযায়ী ম্যাচ শুরুর যে সময় বেঁধে দেয়া হয়েছিল, সেটা পরিবর্তন করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। এর আগের আসর গুলোতেও সময়ের পরিবর্তন করা হয়েছিল আসরের মাঝপথে। সেটা দর্শকের কথা ভেবে বা শিশিরের কথা মাথায় রেখে। তবে এবার টুর্নামেন্ট শুরুর আগেই বদলানো হলো সময়।


পুরনো সূচি অনুযায়ী, দিনের প্রথম ম্যাচের শুরু হবার কথা ছিল দুপুর সাড়ে ১২টায়। দিনের দ্বিতীয় ম্যাচ শুরু হবে বিকেল ৫টা ২০ মিনিট থেকে। শুক্রবারের ম্যাচগুলোর শুরুর সময় ছিল দুপুর ২টা ও সন্ধ্যা ৭টা থেকে। রোববার (৮ ডিসেম্বর) বিসিবির নতুন ঘোষণায় যে সময় দেয়া হয়েছে সেখানে ম্যাচ শুরুর সময় পেছানো হয়েছে।

প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিট থেকে। দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায় থেকে। তবে শুক্রবারের ম্যাচগুলোর সময় পাল্টেনি। আগের সূচি অনুযায়ী দুপুর ২টা ও সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে ম্যাচ। তিন ভেন্যুতে (ঢাকা, চট্টগ্রাম ও সিলেট) আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের স্পেশাল বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)। প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৭ জানুয়ারি ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে বিপিএলের সপ্তম আসরের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফের কামিন্স- হ্যাজেলহুড ঝড়ে কুপোকাত ভারত

Shamim Reza

২৯ বছরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায়

Shamim Reza

অলিম্পিকে টি-১০ ক্রিকেটের জোরালো দাবি ক্রিস গেইলের

Sabina Sami

২৪৪ রানেই শেষ ভারত

azad

পাকিস্তান সফরকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা

Mohammad Al Amin

মাশরাফি প্রসঙ্গ উঠতেই সরাসরি যা বললেন সাকিব

Saiful Islam