ক্রিকেট (Cricket) খেলাধুলা

শূন্য রানেই আউট ১১ ব্যাটসম্যান

স্পোর্টস ডেস্ক : এই দিনটা নিশ্চয়ই খুব শিগগিরই ভুলে যেতে চাইবে মুম্বইয়ের চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুল। লজ্জার এক রেকর্ড করে ইতিহাসের পাতায় নাম তুলে ফেলেছে আন্ধেরির এই স্কুল। বোরিভলিতে হ্যারিস শিল্ডের প্রথম রাউন্ড নক আউট ম্যাচে স্বামী বিবেকানন্দ স্কুলের বিরুদ্ধে খেলতে নেমে তাদের সব ব্যাটসম্যানই শূন্য রানে প্যাভিলিয়নে ফিরে যান। অতিরিক্ত যে ৭টি রান হয়েছিল, স্কোর বলতে সেটুকুই। ম্যাচে তারা হারে ৭৫৪ রানে।


৬ ওভারের মধ্যেই আন্ধেরির স্কুলের ইনিংস শেষ করে দেয় স্বামী বিবেকানন্দ স্কুল। সবচেয়ে আক্রমণাত্মক ছিল তাদের মিডিয়াম পেসার অলোক পাল। তিন ওভার হাত ঘুরিয়ে ৬টি উইকেট তুলে নেয় সে। অধিনায়ক বরোদ ভাজে পায় দুটি উইকেট। আর বাকি দুই ব্যাটসম্য়ান রান আউট হয়েছে। লজ্জাজনক প্রদর্শনের ফলে অবিশ্বাস্য ৬৫৪ রানে ম্যাচ হেরে যায় চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুল। ইন্টার-স্কুল ক্রিকেট টুর্নামেন্টে এটাই এ পর্যন্ত সবচেয়ে বড় হার। প্রথম ব্যাট করতে নেমে স্বামী বিবেকানন্দ স্কুল ৩৯ ওভারে চার উইকেটে তোলে ৭৬১ রান। ট্রিপল সেঞ্চুরি করে মীত মায়েকর (৩৩৮ অপরাজিত, ১৩৪ বল, ৫৬ টি চার ও ছক্কা ৭ টি)

তিন ঘণ্টায় ৪৫ ওভারের নির্ধারিত খেলায় ৬ ওভার কম বল করার জন্য শাস্তি হিসেবে আরও ১৫৬ চাপিয়ে দেওয়া হয় চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুলের উপর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রেকর্ড ভেঙে ক্ষমা চাইলেন স্প্যানিশ গোলরক্ষক দি গিয়া

Saiful Islam

পিএসএলের টিকিটের টাকা ফেরত পাচ্ছেন দর্শকরা

Sabina Sami

মুশফিকের সঙ্গে ডিনারে যাচ্ছেন যারা

Saiful Islam

বাবুলের পর এবার বাফুফে সদস্য জাহাঙ্গীর করোনায় আক্রান্ত

Sabina Sami

আজই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আসছে চূড়ান্ত ঘোষণা

Sabina Sami

পদত্যাগ করলেন বিসিসিআই’র প্রধান নির্বাহী

Shamim Reza