Views: 38

রাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো পরিস্থিতিতে যুবলীগ প্রস্তুত: নিক্সন চৌধুরী

জুমবাংলা ডেস্ক : ফরিদপুরের নবগঠিত জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া একটি হলরুমে এ বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-৪ আসনের এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরী।

এ সময় তিনি বলেন, আগামী তিন মাসের মধ্যে ৯ উপজেলায় কমিটি করতে হবে। দলের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে কমিটি করার নির্দেশ দেন তিনি। কেন্দ্রীয় যুবলীগের কমিটি হওয়ার পর এই প্রথম ফরিদপুরের কমিটি দেওয়া হয়েছে। আমাদের গার্জিয়ান আব্দুর রহমান মামার নির্দেশনা নিয়ে জেলা-উপজেলা কমিটি করা হবে। সারা দেশের যুবলীগের রোল মডেল হবে ফরিদপুরের যুবলীগ। শেখ হাসিনার নেতৃত্বে দলের যেকোনো পরিস্থিতিতে যুবলীগ প্রস্তুত রয়েছে।

বর্ধিতসভায় ফরিদপুরের অভিভাবক হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য ও ফরিদপুর-১ আসনের দুইবারের সাবেক এমপি আব্দুর রহমান। তিনি বলেন, মামুনুলদের বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করা বড় ইস্যু নয়, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো তাদের ইস্যু। শেখ হাসিনার মতো বিচক্ষণ নেতৃত্ব আছে বলেই আমরা চলতে পারছি।

তিনি আরো বলেন, ফরিদপুরের যুবলীগ ও ছাত্রলীগ সহোদর ভাই হিসেবে কাজ করবে। আর আওয়ামী লীগ তাদেরকে সহযোগিতা করবেন। সবচেয়ে বড় কথা হচ্ছে ফরিদপুরকে ট্রেন্ডারবাজি থেকে মুক্ত করতে হবে। কোনো নেতাকর্মী ট্রেন্ডারবাজিতে জড়াবে না এটা আমি সবার প্রতি আশা রাখছি। মানবিক যুবলীগ ভালো কাজ করে দলের সুনাম অর্জন করাসহ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শামীম হক, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামীম তালুকদার, রাহাত খান, সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটু, লাভলু মুন্সি প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, মধুখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া, মধুখালী পৌর মেয়র মোর্শেদ রহমান লিমন, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, জেলা ছাত্রলীগের তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ প্রমুখ। সভায় জেলা যুবলীগ আহ্বায়ক কমিটির সকল সদস্যকে পরিচয় করে দেওয়া হয়।

আরও পড়ুন

খালেদা জিয়াকে বাসায় আনতে বাধ্য হয়েছি, বললেন চিকিৎসক

Shamim Reza

বিএনপি নেতা শফি আহমেদ চৌধুরীকে দল থেকে বহিষ্কার

Saiful Islam

বাসায় ফিরলেন খালেদা জিয়া

Saiful Islam

সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফিরছেন খালেদা

Shamim Reza

খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ, উন্নত চিকিৎসার দাবি ফখরুলের

Saiful Islam

খালেদা জিয়া ‘অত্যন্ত অসুস্থ’

Shamim Reza