Views: 243

বিনোদন

শেরিফের প্রেমে মজেছেন মিম


বিনোদন ডেস্ক : ছোট পর্দার ‍পরিচিত মুখ নাদিয়া মিম। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেন। সম্প্রতি ‘প্রেম’ ইস্যুতে নতুন করে আলোচনায় এ অভিনেত্রী।

জানা গেছে, বিচ্ছেদের পর নতুন প্রেমে মজেছেন এ অভিনেত্রী। করোনার অবসরেই গভীর হয়েছে তার প্রেম। যার প্রমাণ পাওয়া গেছে মিমের ইনস্টাগ্রাম আইডি থেকে।


দেশীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে প্রেমের বিষয়টি অকপটে স্বীকার করলেও প্রেমিকের নাম স্বীকার করেননি মিম। প্রেমিকের পরিচয় জানতে চাইলে মিম বলেন, ‘এখনই বিস্তারিত বলা যাবে না। শুধু বলি, তিনি একজন গিটারিস্ট। বাদবাকি সব জানাব বিয়ের পর।’

খোঁজ নিয়ে আরও জানা গেছে, ৮ মাস ধরে নতুন প্রেমে মজেছেন মিম। তার প্রেমিক ‘আর্বোভাইরাস’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও গিটারিস্ট সূহার্ত শেরিফ। মিমের ইনস্টাগ্রামে তাদের একাধিক ছবিও দেখা গেছে।

এ বিষয়ে আরও জানতে মিমের ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। এর আগে, ছয় মাস প্রেম করে ২০১৬ সালের ২৮ এপ্রিল সাফায়াত আলী চয়নকে বিয়ে করেছিলেন এ অভিনেত্রী। নিজের বনিবনা না হওয়ায় ২০১৮ সালের মে মাসে বিচ্ছেদ ঘটে তাদের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza

সারা শরীরে যার নাম লিখলেন রাখি (ভিডিও)

Saiful Islam

নিজ বাড়ি থেকে জনপ্রিয় অভিনেত্রীর মরদেহ উদ্ধার

rony

ভোটের মাঠে নামলেন হিরো আলম

rony