Views: 61

Coronavirus (করোনাভাইরাস) ঢাকা বিভাগীয় সংবাদ

শেষ ২৪ ঘন্টায় ঢাকা বিভাগে করোনায় মৃত্যু ১৫ জনের

নিজস্ব প্রতিবেদক: দেশে গত ২৪ ঘন্টায় নতুন করে ২ হাজার ৯৯৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। ১৪ হাজার ৮২০টি নমুনা পরীক্ষা করে এই সংখ্যা পাওয়া যায়।

একই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৩৩ জন। এনিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণহানি হলো মোট ৩ হাজার ৪৭১ জনের।


মারা যাওয়া ৩৩ জনের মধ্যে ২৮ জন পুরুষ আর ৫ জন নারী। যারা মারা গেছেন, তাদের মধ্যে ঢাকা বিভাগের ১৫ জন, চট্টগ্রাম বিভাগের ৫ জন, রাজশাহী বিভাগের ৫ জন, রংপুর বিভাগের ৪ জন, খুলনা বিভাগের ৩ জন এবং ময়মনসিংহ বিভাগের ১ জন। ৩৩ জনের মধ্যে হাসপাতালে মারা গেছেন ৩০ জন এবং বাড়িতে মারা গেছেন ৩ জন।

মঙ্গলবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এই তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ হয়েছেন ১ হাজার ৫৩৫ জন। এ নিয়ে মোট ১ লাখ ৫১ হাজার ৯৭২ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থতার হার ৫৭.৬৭ শতাংশ।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ক্রিকেটার কাজল হত্যার অভিযোগে স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Shamim Reza

আবাসিক হোটেল থেকে ৪ তরুণী আটক

Saiful Islam

৩য় শ্রেণীর ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, শিক্ষক গ্রেপ্তার

Saiful Islam

ফাদারের বিরুদ্ধে আদিবাসী কিশোরীকে গির্জায় আটকে ধর্ষণের অভিযোগ

Shamim Reza

রাজশাহীতে আবাসিক হোটেল থেকে ৪ যৌনকর্মী আটক

Shamim Reza

নিলামের সময় ঠিকাদারের ওপর ছাত্রলীগের হামলা

Saiful Islam